• শনিবার   ২৬ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৯

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী এমপিদের ভবন প্রাঙ্গণে মীনা বাজার স্থাপন আনন্দের: স্পিকার ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

রাজপথে থেকেই বিএনপির ষড়যন্ত্রের জবাব দেয়া হবে: পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৬ আগস্ট ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি : পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম বলেছেন, রাজপথে থেকেই বিএনপির ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দেয়া হবে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সম্মান ও সফলতা এনে দিয়েছেন। এই অর্জনকে রক্ষার দায়িত্ব যুব সমাজের। যুব সমাজ আমাদের সবচেয়ে বড় শক্তি। কেননা যুবলীগ শক্তি মেধা ও দক্ষতা দ্বারা বলিয়ান। আর ক্ষমতালিপ্ত বিএনপি হত্যা-ক্যু-ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠালগ্ন থেকেই তারা দেশ ও জাতির অকল্যাণে লিপ্ত। বিএনপির এই অপরাজনীতির কারণে বাংলাদেশের গণতান্ত্রিক সংস্কৃতি বারবার বাধাগ্রস্ত হয়েছে।

আজ শনিবার (০৬ আগস্ট) সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী  যুবলীগের আয়োজনে নড়িয়া মাতৃছায়া ভবন সম্মেলন কক্ষে ১৫ আগস্ট জাতিয় শোক দিবস উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির কোন জনপ্রিয়তা নেই, তাই বিএনপি সবসময় ভোটে পরাজিত হয়, আন্দোলনেও ব্যার্থ হয়। নতুন করে বিএনপির নেয়া সকল  ষড়যন্ত্র  রাজপথে থেকেই মোকাবেলা করবে জনগনকে সাথে নিয়ে  আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। ষড়যন্ত্রের সমুচিত জবাব দিয়েই দেশের জনগণ নৌকায় ভোট দিয়ে পঞ্চমবারের মতো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই দেশের প্রধানমন্ত্রী বানাবেন।

এসময় নড়িয়া উপজেলা যুবলীগের আহবায়ক নাসির সরদারের সভাপতিত্বে ও যুগ্মআহ্বায়ক উজ্জ্বল মীর মালতের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক মাল,  সাধারণ সম্পাদক মো.  হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র এ্যাডভোকেট আবুল কালাম আজাদ, জেলা যুবলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক নুহুন মাদবরসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।