• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

রাজপথে থেকেই বিএনপির ষড়যন্ত্রের জবাব দেয়া হবে: পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৬ আগস্ট ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি : পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম বলেছেন, রাজপথে থেকেই বিএনপির ষড়যন্ত্রের দাঁত ভাঙা জবাব দেয়া হবে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সম্মান ও সফলতা এনে দিয়েছেন। এই অর্জনকে রক্ষার দায়িত্ব যুব সমাজের। যুব সমাজ আমাদের সবচেয়ে বড় শক্তি। কেননা যুবলীগ শক্তি মেধা ও দক্ষতা দ্বারা বলিয়ান। আর ক্ষমতালিপ্ত বিএনপি হত্যা-ক্যু-ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠালগ্ন থেকেই তারা দেশ ও জাতির অকল্যাণে লিপ্ত। বিএনপির এই অপরাজনীতির কারণে বাংলাদেশের গণতান্ত্রিক সংস্কৃতি বারবার বাধাগ্রস্ত হয়েছে।

আজ শনিবার (০৬ আগস্ট) সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী  যুবলীগের আয়োজনে নড়িয়া মাতৃছায়া ভবন সম্মেলন কক্ষে ১৫ আগস্ট জাতিয় শোক দিবস উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির কোন জনপ্রিয়তা নেই, তাই বিএনপি সবসময় ভোটে পরাজিত হয়, আন্দোলনেও ব্যার্থ হয়। নতুন করে বিএনপির নেয়া সকল  ষড়যন্ত্র  রাজপথে থেকেই মোকাবেলা করবে জনগনকে সাথে নিয়ে  আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। ষড়যন্ত্রের সমুচিত জবাব দিয়েই দেশের জনগণ নৌকায় ভোট দিয়ে পঞ্চমবারের মতো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই দেশের প্রধানমন্ত্রী বানাবেন।

এসময় নড়িয়া উপজেলা যুবলীগের আহবায়ক নাসির সরদারের সভাপতিত্বে ও যুগ্মআহ্বায়ক উজ্জ্বল মীর মালতের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক মাল,  সাধারণ সম্পাদক মো.  হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র এ্যাডভোকেট আবুল কালাম আজাদ, জেলা যুবলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক নুহুন মাদবরসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।