• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৪ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সমৃদ্ধ রাজস্ব ভাণ্ডার গড়ে তোলার ওপর প্রাধান্য দিচ্ছে সরকার মার্চে কাতার যাবেন প্রধানমন্ত্রী, সেপ্টেম্বরে ভারত সফরের সম্ভাবনা অপ্রতিরোধ্য অগ্রগতি কেউ রুখতে পারবে না উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী

ভেদরগঞ্জে মৎস্যজীবীদের মাঝে শুকনো খাবার বিতরণ করেছে জেলা প্রশাসন

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি :“সবাই মিলে শপথ করি, মা ইলিশ রক্ষা করি” এই শ্লোগানকে সামনে রেখে মা ইলিশ নিধন বন্ধ এবং ইলিশ সংরক্ষণে ভেদরগঞ্জ উপজেলার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের মোল্লার বাজারে ২০০ জন মৎস্যজীবীকে ২০০ প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (৮ অক্টোবর) দুপুরে পানিসম্পদ মন্ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের উদ্যোগে এবং জেলা প্রশাসক পারভেজ হাসানের সার্বিক সহযোগিতায় এ শুকনো খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস আলী মোল্লা, ভেদরগঞ্জ উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. নজরুল ইসলাম এবং সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো  আসাদুজ্জামান আসাদ হাওলাদার প্রমূখ।
ভেদরগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, জেলেদের ৭ অক্টোবর থেকে  ২৮ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ সময়ে মা ইলিশ ধরতে নিষেধ করা হয়েছে। ইলিশের অর্থনৈতিক ও ভৌগলিক গুরুত্ব বিষয়ে তাদের সচেতন করা হয়। এছাড়া সরকার ভেদরগঞ্জ উপজেলার ১০ হাজার ১৩৮ জন জেলের জন্য ২৫ কেজি করে মোট ২৫৩.৪৫ মেট্রিকটন  চাল বরাদ্দ দিয়েছে যা অচিরেই  বিতরণ করা হবে ।