• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী

জাজিরায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩ পরিবারের মাঝে টেউটিন ও নগদ অর্থ বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২  

নির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি বলেছেন, গণতন্ত্রের বিকাশ ও সমুন্নত রাখতে আওয়ামী লীগই সর্বোচ্চ কাজ করে যাচ্ছে। এ দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা পেয়েছে আওয়ামী লীগের হাত ধরে। আওয়ামীলীগ প্রধান জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা গনতন্ত্রের উন্নয়নের পাশাপাশি দেশের উন্নয়নে অবিস্মরনিয় অবদান রেখে যাচ্ছেন।  তিনি অর্থনৈতিক মুক্তির মাধ্যমে দেশকে মধ্যম আয়ের দেশে উন্নত করেছেন। আমরা শেখ হাসিনার বদৌলতে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে উপনিত হবার স্বপ্ন করছি।

তিনি  রবিবার(১৬ অক্টোবর )  জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়নে অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত ৩ টি পরিবারের মাঝে টেউটিন এবং নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে এ সব কথা বলেন।জাজিরা উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান সোহেল এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী সিকদার,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদারসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগন।

এমপি ইকবাল হোসেন অপু বলেন, বিএনপির রাজনীতি মানেই সাম্প্রদায়িক ও ধবংশের রাজনীতি। দেশের জনগণ এটা ভালো করেই জানে। বিএনপি যতবারই ক্ষমতায় এসেছে, ততবারই সাম্প্রদায়িক অপশক্তিকে পৃষ্ঠপোষকতা দিয়েছে। তিনি আরো বলেন, বাংলাদেশের গণতান্ত্রিক মূল্যবোধ ও মুক্তিযুদ্ধের চেতনা নস্যাৎ করে যাদের রাজনীতি শুরু হয়েছে। তাদের মুখে অসাম্প্রদায়িক বাংলাদেশের কথা শোভা পায় না।অনুষ্ঠানে প্রতি পরিবারের জন্য ২ বান্ডেল করে ঢেউটিন ও ৬ হাজার টাকার চেক বিতরণ করা হয়।