• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী

ভেদরগঞ্জে রাত আটটার পর দোকান খোলা রাখায় ৬ জনকে অর্থদন্ড

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২ নভেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি ঃ  সোমবার (৩১ অক্টোবর) রাতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক বিদ্যুৎ সাশ্রয়ের জন্য রাত আটটার পর দোকান, মার্কেট বন্ধের নির্দেশনা অমান্য করার অপরাধের  ভেদরগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬ জনকে ৩ হাজার টাকা করে মোট ১৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সময় সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বিনা অনুমোতিতে মঞ্চ স্থাপন করে উচ্চ শব্দের সাউন্ডবক্স ও আলোক সজ্জা ব্যবহার করার জন্য একটি কিশোর গ্রুপের মালামাল জব্দ করে নিয়ে যায়।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্বে এ অভিযানে অংশ নেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ইমামুল হাফিজ নাদিম, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ বাহালুল খান বাহার ও ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজি আবদুর মান্নান হাওলাদারসহ উপজেলা বিভিন্ন কর্মকর্তা, পুলিশ ও আনসার সদস্যগন।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক বিদ্যুৎ সাশ্রয়ের জন্য ওষুধ ফার্মেসি ব্যতীত রাত ৮টার পরে  সকল দোকান ও মার্কেট বন্ধ রাখতে হবে। যারা এ নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তারই অংশ হিসেবে আজ রাতে আমরা  ভেদরগঞ্জ উপজেলার হাসপাতাল মার্কেট ও একই উপজেলার মহিষার ইউনিয়নের সাজনপুর বাজারে অভিযান পরিচালনা করে ৬ জনের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে  ১৮ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।