• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী

ডামুড্যায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের ডামুড্যায় ১শত পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির টাকা এবং মাদক গ্রহণের সরঞ্জামসহ  দুই মাদক ব্যবসায়ী কে আটক করেছে ডামুড্যা থানা পুলিশ।
বৃহস্পতিবার (২৪ নভেম্বর )  সকাল ৮  টায়  ডামুড্যা উপজেলার ডামুড্যা বাজারের গার্লস স্কুল রোড, আর্দশ লাইব্রেরীতে অভিযান চালিয়ে  আপেল মাহমুদ ও সুমন ফকির কে ১শত পিস ইয়াবা  ও ইয়াবা খাওয়ার সরঞ্জাম সহ আটক করা হয়েছে।

আটক হওয়া আপেল মাহমুদ (৩৯) ডামুড্যা পৌরসভার বিশাকুড়ি গ্রামের মৃত কালু সরদারর ছেলে ও সমুন ফকির (২৮) পিতা ইসমাঈল ফকির, গ্রাম -ঠেঙ্গারবাড়ী ।
বিষয়টি নিশ্চিত করে ডামুড্যা থানা পুলিশের এ এসআই মুকুল জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডামুড্যা থানাধীন ডামুড্যা বাজারের আর্দশ লাইব্রেরির বই বিক্রেতা আপেল মাহমুদ ও সুমন ফকির । তারা উভয়ে দীর্ঘদিন যাবত এই এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।
ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (ওসি)শেখ শরীফুল আলম  বলেন, ১শত পিস ইয়াবা, নগদ টাকা ও ইয়াবা খাওয়ার সরঞ্জাম সহ দুইজন মাদক কারবারীকে আটক করা হয়েছে। তিনি আরো  বলেন তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল,এলাকায তারা ইয়াবার ডিলার বলে জানা গেছে। গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মুকুল ও এসআই অমল,এসআই ফুয়াদ  সঙ্গীও ফোর্স সহ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

মাদকবিরোধী অভিযান আমাদের অব্যাহত রয়েছে।