• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১২ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

জাজিরা হবে সিঙ্গাপুর:এমপি ইকবাল হোসেন অপু

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগ নির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি বলেছেন"আগামি দশ বছরের মধ্যে জাজিরা  উপজেলা উন্নয়নের দিক দিয়ে সিঙ্গাপুরে রূপান্তরিত হবে।

 তিনি রবিবার (২৭ নভেম্বর)  জাজিরা উপজেলা ছাত্রলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন জাতির পিতার জীবন যৌবনের উত্তাপ দিয়ে গড়া আন্দোলন সংগ্রাম ও ঐতিহ্যের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধসহ দেশের সকল আন্দোলন সংগ্রামে সংগঠনটি রয়েছে গৌরব উজ্জল ভুমিকা। আমি সেই সংগঠনের একজন সাবেক কর্মী হিসেবে নিজেকে ধন্যমনে করি। এসময় তিনি আরও বলেন, বাংলাদেশের এমন কোন স্থান নেই যেখানে বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লাগেনি। জাজিরাও তার বাইরে নয়,জাজিরায় এখন যে সকল উন্নয়ন কাজ চলমান আছে তাতে  আগামি ১০ বছরের মধ্যে জাজিরা সিঙ্গাপুরের মত উন্নত হবে এবং এখানে বিভিন্ন জায়গা থেকে লোকজন চাকরি করতে আসবে।

এসময় তিনি জাজিরা উপজেলা ছাত্রলীগকে বেশি করে পড়াশুনার পাশাপাশি রাজনীতিতে ভুমিকা পালন করার জন্য আহবান জানান। ছাত্রলীগ সকল অন্যায়ে বিরুদ্ধে প্রতিবাদী ভুমিকা রাখবে। পাশাপাশি নেশা মুক্ত ও বেয়াদব মুক্ত জাজিরা উপজেলা ছাত্রলীগ গঠন করার আশাবাদ ব্যক্ত করেন।

জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল বেপারির সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হৃদয় হোসেন মাদবরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার, উপজেলা আওয়ামিলীগের সভাপতি মাষ্টার জিএম নুরুল হক এবং সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জাজিরা পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক আঃ হক কবিরাজ, জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবর, শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ মহসিন মাদবর এবং যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান (রাশেদ)।

সভায় সভাপতিত্ব করেন জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল বেপারি এবং সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হৃদয় হোসেন মাদবর। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাজিরা পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান ইলিয়াস ও সাধারণ সম্পাদক মোঃ সজীব বেপারি এবং জাজিরা বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি রাতুল আহম্মেদ তুষার ও সাধারণ সম্পাদক মোঃ রানা বেপারী।