• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৬ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

বাংলাদেশের সমৃদ্ধি অর্জনে শেখ হাসিনার নেতৃত্ব প্রয়োজন

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৬ মে ২০২৩  

 বরিশালে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ সহায়তা প্রদান কালে প্রধান অতিথি'র বক্তব্যে পানিসম্পদ প্রতিমন্ত্রী বলেন, ‘সব প্রতিবন্ধকতা মোকাবিলা করে সমৃদ্ধির পথে এগিয়ে যেতে বাংলাদেশের প্রধানমন্ত্রীর মতো নেতৃত্ব প্রয়োজন।

অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন, দক্ষ যোগাযোগ ও আইনশৃঙ্খলা বজায় রাখার মাধ্যমে বাংলাদেশ উল্লেখযোগ্য অগ্রগতি অর্জন করেছে।’প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সরকার আছে যেকারণে গরীব অসহায় মানুষ আজ সুখে শান্তিতে বসবাস করতে পারছে৷ গোটাদেশে ব্যপক উন্নয়ন হয়েছে যা বিগত কোন সরকারের আমলে হয়নি৷ তাই আসন্ন সিটি কর্পোরেশন এর নির্বাচনে ও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনতে হবে। না হলে চলমান সকল উন্নয়ন মূলক কাজ বন্ধ হয়ে যাবে। জনগনের স্বার্থে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান তিনি।

বরিশাল সদর উপজেলা ১০ ইউনিয়ন এর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ সহায়তা প্রদান করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।

৫ মে, শুক্রবার বরিশাল নগরীর বান্দরোডস্থ বিআইপি কলোনির পানি উন্নয়ন বোর্ডের রেষ্ট হাউজের শহীদ শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ৬৩ জনের মাঝে ১৩০ বান ঢেউটিন বিতরণ করেন বরিশাল নগরীর ৫ আসনের সংসদ সদস্য পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি। প্রতি বান ঢেউটিন এর সাথে তিন হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ এর সাবেক সহ সম্পাদক আহমেদ রুবাইয়াত ইফতেখার বাবু, বরিশাল মহানগর ছাত্রলীগ এর সাবেক সভাপতি জসিম উদ্দিন, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রলীগ এর সভাপতি রেজাউল ইসলাম বাপ্পি,সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রলীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃমাহিদুর রহমান মাহাদ সহ নেতৃবৃন্দরা।