• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৬ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

আওয়ামী লীগের কাছে সকল ধর্মের মানুষ নিরাপদ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২২ আগস্ট ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ স্বনির্ভর শরীয়তপুরের স্বপ্নদ্রোষ্টা ইয়াং বাংলার আহবায়ক শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, ধারাবাহিক ভাবে আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই, বাংলাদেশের সকল ধর্মের মানুষ সুখে ও শান্তিতে বসবাস করার সুযোগ পাচ্ছে। বাংলাদেশে যারা অতীতে ক্ষমতায় ছিলো তারা ক্ষুদ্র জাতিসত্তার মানুষের উপর অত্যাচার নির্যাতন করেছে। বিএনপি-জামাত ক্ষমতায় থাকাকালীন সময়ে বাংলাদেশে হিন্দু নিধন করা হয়েছে। অসংখ্য হিন্দু পরিবার ভিটে মাটি ছেড়ে দেশান্তরি হয়েছে। বাড়ি পোড়ানো, ধর্ষণ, জমি দখল এবং হত্যা করে বাংলাদেশকে কলঙ্কিত করেছে বিএনপি-জামাত জোট।বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার টানা ৩ মেয়াদে সকল নাগরিকের সমান অধিকার নিশ্চিত করেছে। অপর দিকে এখনো ধর্মীয় জঙ্গিবাদী গোষ্ঠী বারবার ষড়যন্ত্র চক্রান্ত  করে বাংলাদেশের বিরুদ্ধে আন্তর্জাতিক সম্প্রদায়কে ক্ষেপিয়ে তোলার চেষ্টা করেছে। বিশ্ববাসী জানেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই এক মাত্র নেতা যিনি ধর্ম বর্নের উর্ধে থেকে বাংলাদেশকে সম্প্রিতি বন্ধনে বেঁধে রেখেচেন। যে  কারণে বাংলাদেশ অকার্যকর জঙ্গি সন্ত্রাসী দেশ বানানোর চক্রান্ত সফল হয়নি। আওয়ামী লীগের নেতাকর্মীরা অতীতের ন্যায় ভবিষ্যতেও সকল ধর্মের মানুষের পাশে থাকবে।
মঙ্গলবার(২২ আগস্ট) দুপুরে ডামুড্যা পৌরসভার কলুকাঠিতে হিন্দু সম্প্রদারে জন্য শ্মশান নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন কালে সমবেত সমাবেশে এ কথা বলেন।
এ সময় জেলা আওয়ামলিীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, ডামুড্যা পৌরসভা মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাড অমিত ঘটক চৌধূরী,সাধারণ সম্পাদক তপন মোদকসহ বিভিন্ন শ্রেণী পেষার মানুষ উপস্থিত ছিলেন।