• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৬ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

স্বাধীনতা বিরোধীদের আন্দোলনে জনগনের সারা নাই

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২৩  

 শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক  বলেছেন,  বিএনপির আন্দোলনে জনগনের সারা নাই।  যে কারনে এখন বিএনপি নেতারা নিজেদের অজান্তেই শোকের মিছিল করছে। আমাদের রক্তেকেনা লাল সবুজ পতাকার পরিবর্তে   তারা কালো পতাকা হাতে নিয়েছে।  এতেই প্রমান হয় স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীকের প্রতি বিএনপির কোনো দরদ নেই।

 ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপপুর ইউনিয়ন আওয়ামীলীগের শোকদিবসের কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 নাহিম রাজ্জক বলেন,  দেশের ৭০ থেকে ৮৫ ভাগ মানুষের সমর্থন এখনও  প্রধানমন্ত্রী শেখ হাসিনা  এবং আওয়ামী লীগের প্রতি রয়েছে। তাইতো এ পাড়াগাঁয়ে ও গভীর রাত পর্যন্ত জাতির পিতার কথা, আওয়ামীলীগের উন্নয়নের কথা , বঙ্গবন্ধু কন্যা বা্গংালী জাতির স্বপ্ন স্মারথী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাএঁর কথা শোনার জন্য আপনা বসে আছেন।

 মিছিল মানেই সারা শহরে মিছিল আর মিছিল। আপনারা মিছিল দেখবেন এক তারিখ এবং দুই তারিখে। আমরা বিজয়ের পতাকা নিয়ে মিছিল করব, বিএনপির মতো শোকের কালো পতাকা নিয়ে নয়।

নাহিম রাজ্জাক বলেছেন, জনগণের কাছে আমি জানতে চাই, শেখ হাসিনার বিকল্প প্রধানমন্ত্রী কে আছেন? তার মতো জনদরদি নেতা কে আছেন? আমি সব দলের কাছে জানতে চাই, শেখ হাসিনা ছাড়া যোগ্য নেতা কে আছে? বিএনপি কাকে নেতা বানাবে?

জনগণ কি চায় শেখ হাসিনা পদত্যাগ করুক? আদালতের আদেশে তত্ত্বাবধায়ক সরকার কবরে ঘুমিয়ে আছে। সেটা কি আর এ দেশের জনগণ চায়? তাহলে বিএনপি কেন চায়? তাদের তো মুখে মধু অন্তরে বিষ। তারা বলে ক্ষমতায় আসলে আওয়ামী লীগের কোনো ক্ষতি হবে না। কী সুন্দর কথা! এমনিতে তারা আমাদের নিঃস্ব করে দিয়েছে। ক্ষমতায় এলে বাকিটা এক রাতের মধ্যে শেষ করে দেবে। বিএনপির তিনটি গুণ- দুর্নীতি, সন্ত্রাস ও মানুষ খুন।শেখ হাসিনা জনগণের প্রতি যে প্রতিজ্ঞা করেন তা রক্ষা করেন। আগামী নির্বাচনে তিনি পরাজিত হলে তা হবে এই বাংলাদেশ, দেশের মানুষ ও স্বাধীনতার পরাজয়, তাই তাকেই বিজয়ী করতে হবে। শেখ হাসিনা জয়ী হলে বাংলাদেশ উন্নত হবে।

তিনি আরো বলেন, আমাদের উন্নয়ন আর সমৃদ্ধির জন্য আমাদের সমাবেশে লোকে লোকারন্য হয়ে যাচ্ছে। যা দেখে বিএনপি নেতাদের গলা শুকিয়ে গেছে। তাদের গলায় আগের মতো আর জোর নেই। তাদের সমাবেশে আস্তে আস্তে লোক কমে যাচ্ছে। তাদের  আন্দোলনের মরা নদীর মতো হয়ে গেছে।জাতি বুঝে গেছে মরা গাঁঙে ঢেউ উঠবেনা।

রামভদ্রপুর রেবতী মোহন উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ হক সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত শোকসভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক হাজি আব্দুল মান্নান হাওলাদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান রাড়ি, মহিলা আওয়ামলিীহে কেন্দ্রী সহসভাপতি ফরিদা রেজা নূর, রামভদ্রপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিপ্লব সিকদার। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ রাড়ি, উপজেলা যুবলীগ সভাপতি আসাদুজ্জামান রাড়ি, উপজেলা মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শাহীন সরদার, রামভদ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মৃধা, সাংগঠনিক সম্পাদক রুবেল মীর সহ আলোচনাসভায় ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগ অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।