• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
ড. ওয়াজেদ মিয়া অনুপ্রেরণার উৎস হিসেবে বেঁচে থাকবেন দ্রব্যমূল্য বেড়েছে, সীমিত আয়ের মানুষের কষ্ট হচ্ছে: প্রধানমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী

জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ 'সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার' এ প্রতিপাদ্যে শরীয়তপুরের জাজিরা  উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার দিবস উপলক্ষে তিন দিন ব্যাপি উন্নয়ন মূলক মেলা উদ্বোধনকরা হয়েছে। এ ছারাও  বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৭ সেপ্টেম্বর (রবিবার) সকাল সাড়ে দশটায় র‍্যালি শেষে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী সিকদার।আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ জামাল হোসেন ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সিএম এনামূল হক,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকসহ পৌর কাউন্সিলরগন ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার একটি পৌরসভা ও ৭ টি ইউনিয়ন, উপজেলা পরিষদের সচীব, কাউন্সিলর ও ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন। উন্নয়ন মেলায় উপজেলা প্রশাসন, উপজেলা প্রকৌশলী অধিদপ্তর, পৌরসভা ও  ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মোট ১৭টি উন্নয়ন মুলক স্টল স্থান পেয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার বলেন,মূলত জনসচেতনতা তৈরি এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর সঙ্গে জনগনের সম্পৃক্ততা বাড়াতে দিবসটি পালন করা হয়।