• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৬ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

শরীয়তপুর প্রতিনিধিঃ 'সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার' এ প্রতিপাদ্যে শরীয়তপুরের জাজিরা  উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার দিবস উপলক্ষে তিন দিন ব্যাপি উন্নয়ন মূলক মেলা উদ্বোধনকরা হয়েছে। এ ছারাও  বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৭ সেপ্টেম্বর (রবিবার) সকাল সাড়ে দশটায় র‍্যালি শেষে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী সিকদার।আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ জামাল হোসেন ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সিএম এনামূল হক,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকসহ পৌর কাউন্সিলরগন ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার একটি পৌরসভা ও ৭ টি ইউনিয়ন, উপজেলা পরিষদের সচীব, কাউন্সিলর ও ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন। উন্নয়ন মেলায় উপজেলা প্রশাসন, উপজেলা প্রকৌশলী অধিদপ্তর, পৌরসভা ও  ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মোট ১৭টি উন্নয়ন মুলক স্টল স্থান পেয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার বলেন,মূলত জনসচেতনতা তৈরি এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর সঙ্গে জনগনের সম্পৃক্ততা বাড়াতে দিবসটি পালন করা হয়।