• সোমবার   ১৬ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৯

  • || ১৪ শাওয়াল ১৪৪৩

শরীয়তপুর বার্তা

বিএনপি আন্তর্জাতিকভাবে স্বীকৃত সন্ত্রাসী রাজনৈতিক দল: মায়া

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১২ মে ২০২২  

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, বিএনপি আন্তর্জাতিকভাবে স্বীকৃত সন্ত্রাসী রাজনৈতিক দল। এ দলের কাজ শুধু মিথ্যা কথা বলা, ষড়যন্ত্র করা। এদের ষড়যন্ত্র মোকাবিলা করতে সবাইকে প্রস্তুত থাকতে হবে।

বৃহস্পতিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ মৎস্যজীবী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

ষড়যন্ত্র ছেড়ে বিএনপিকে নির্বাচনে আসার পরামর্শ দিয়ে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ক্ষমতায় যেতে চাইলে ভোটে আসেন। জনগণ ভোট দিলে দেশ পরিচালনা করবেন। কিন্তু নির্বাচনে না এসে পেছনের দরজা দিয়ে, ষড়যন্ত্রের মাধ্যমে, বিদেশি প্রভুদের মদদ নিয়ে ক্ষমতায় আসবেন- এসব চিন্তা ভুলে যান। এগুলো আর বাংলাদেশে হবে না। সেই দিন অনেক আগে চলে গেছে।

তিনি আরো বলেন, তৃণমূলের নেতাকর্মীরা এমপি-মন্ত্রী হতে রাজনীতি করে না। তারা রাজনীতি করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ভালোবেসে, শেখ হাসিনাকে ভালোবেসে। তারা জানে শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ শান্তিতে থাকে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মানুষ পেট ভরে খেতে পারে। দেশের আশ্রয়হীন মানুষ আশ্রয় পায়। 

মৎসজীবী লীগের উদ্দেশ্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, সামনে জাতীয় নির্বাচন। সবাইকে প্রস্তুত হতে হবে।  ঘরে ঘরে যেতে হবে। নৌকায় ভোট দেওয়ার জন্য মা বোনকে বোঝাতে হবে। কারণ মানুষ শেখ হাসিনার নৌকায় ভোট দেওয়ার জন্য আগ্রহ নিয়ে বসে আছে।

ঢাকা মহানগর দক্ষিণ মৎস্যজীবী লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদারের সভাপতিত্বে ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব কাজী মুহিদুল ইসলামের সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান, কার্যকরী সভাপতি মো. সাইফুল আলম মানিক, সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী শফিউল আলম শফিক প্রমুখ।