• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

আওয়ামী লীগের লড়াই দেশের মানুষের পক্ষে: বাহাউদ্দিন নাছিম

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৬ মে ২০২২  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আওয়ামী লীগ হলো বীরের জাতির দল, সাহসী দল। আওয়ামী লীগের লড়াই দেশের মানুষের পক্ষে, দেশ বিনির্মাণের পক্ষে।

রোববার রাজধানীর আজিমপুর গভর্মেন্ট স্কুল অ্যান্ড কলেজে লালবাগ থানার ২৬ নং ওয়ার্ড ইউনিটের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, আওয়ামী লীগ দেশের জনগণকে ভালোবাসে। উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ, মুক্তিযুদ্ধের চেতনাকে রক্ষায় আওয়ামী লীগ আছে এবং থাকবে। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা মানবিক, তাই রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন। শেখ হাসিনা মানবিক বলেই সাজাপ্রাপ্ত আসামি খালেদা জিয়ার সাজা স্থগিত করে বাসায় থাকার সুযোগ দিয়েছেন।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতাকর্মীরা যদি বাংলাদেশে ছেড়ে চলে যান, তাতে দেশের মানুষের কোনো সমস্যা নেই। কিন্তু দেশের ভেতরে থেকে কোনো বিশৃঙ্খলা করলে জনগণ আপনাদের দেশ থেকে বিতাড়িত করবে।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত সবসময় দেশের ইতিহাস ও ঐতিহ্য ধ্বংস করার চেষ্টায় থাকে। বিএনপি-জামায়াতের একটাই স্বপ্ন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা লোটা। এরা পৃথিবীর বিভিন্ন দেশে গিয়ে দেশের বিরুদ্ধে অপপ্রচার করে। এরা বিদেশে অর্থ দিয়ে লবিস্ট নিয়োগ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। এরা সবসময় বাংলাদেশের অগ্রগতি থামানোর জন্য মিথ্যাচার করতে থাকে। এরা কখনো চায় না বাংলাদেশ ঘুরে দাঁড়াক, বাংলাদেশ সমৃদ্ধশালী একটি রাষ্ট্রে পরিণত হোক। এদের একটাই লক্ষ্য- দেশে পাকিস্তানি ও তালেবানি শাসন কায়েম করা।