• বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

সমাবেশের নামে অগ্নিসন্ত্রাস করলে উপযুক্ত জবাব দেওয়া হবে: নাছিম

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি সমাবেশের নামে আবারো কোনো অগ্নিসন্ত্রাস, জনগণের কোনো ক্ষতি করলে উপযুক্ত জবাব দেওয়া হবে।

শুক্রবার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির সভা শেষে সাংবাদিকদের সামনে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আমরা এই মুহূর্তে বিএনপি-জামায়াতকে নিয়ে ভাবতে চাই না। তাদের নিয়ে কোনো মাথা ব্যথা নেই আমাদের। আমরা এখন সম্মেলন নিয়ে ব্যস্ত। তারা ১০ তারিখ সমাবেশ করবে। তবে যদি সমাবেশের নামে আবারো কোনো অগ্নিসন্ত্রাস করে, জনগণের ক্ষতি করে, সরকারি সম্পদ নষ্ট করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে উপযুক্ত জবাব দেওয়া হবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে সারাদেশ থেকে আসা কাউন্সিলরদের সহযোগিতা করতে রাজধানীর প্রতিটি বাসস্ট্যান্ডে স্বেচ্ছাসেবক নিয়োজিত থাকবেন। তারা একটা নির্দিষ্ট রঙের ড্রেস পরা থাকবেন। সারাদেশ থেকে আসা বয়োবৃদ্ধসহ অন্য কাউন্সিলরদের যেন কোনো সমস্যা না হয় সে বিষয়ে স্বেচ্ছাসেবকরা সহযোগিতা করবেন।

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের সব অর্জন, সাফল্য, গৌরবগাথা আওয়ামী লীগের নেতৃত্বে হয়েছে। এ কারণে বিজয়ের মাসে এই সম্মেলন দেশের মানুষ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। সম্মেলন ঘিরে দেশব্যাপী আনন্দ, উচ্ছ্বাস ও উদ্দীপনা সৃষ্টি হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু, আনোয়ার হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ।