• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

বিএনপি দেশকে লুটেপুটে খেয়েছে জনগণ জানে: বীর বাহাদুর উশৈসিং

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, আগামীতে দেশের জনগণ বিএনপি নামের কোনো সংগঠনকে দেশ পরিচালনার সুযোগ দেবে না। জনগণ জানে, এ সংগঠনটি বিগত সময়ে দেশকে লুটেপুটে খেয়েছে। তারা লন্ডনে বসে এতিম ও দেশের মানুষের টাকা লুটপাট করে খেয়েছে।  
তিনি আরো বলেন, দেশের মানুষকে বিদ্যুৎ সেবা না দিয়ে বিদ্যুতের খুঁটি বাণিজ্য করেছে। দেশের বিদ্যুৎ সঞ্চালন ব্যবস্থায় ৩ হাজার ২০০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করে দেশে ব্যাপক লোডশেডিংয়ে রেখে মানুষকে দুর্বিসহ করে রেখেছিল। আজ আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে মানুষের বিদ্যুৎ সেবা পৌঁছে দিয়েছে। ২৫ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছে এ সরকার।

 বান্দরবান পৌর আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে হতদরিদ্র গরিব, অসহায়, দুঃস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এসব কথা বলেন। মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এ সময় বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের লাগামহীন ও অশালীন বক্তব্যের নিন্দা জানান। তিনি আগামীতে দেশের উন্নয়নে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উপর পূর্ণ আস্থা রাখতে এবং সুখী, সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

পরে মন্ত্রী বান্দরবানের হতদরিদ্র, গরিব সহস্রাধিক শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন।

বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মাঝে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।