• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

হিংসায় বিএনপি অন্ধ হয়ে গেছে, তাই উন্নয়ন দেখে না: আনিসুল হক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩  

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, সরকারের উন্নয়নে বিএনপির হিংসা হয়। হিংসায় তারা অন্ধ হয়ে গেছে। অন্ধত্বের কারণে তারা সরকারের উন্নয়ন দেখতে পায় না। তারা এখনো স্বপ্ন দেখে পাকিস্তানের।  

তিনি বলেন, বিএনপি দেশকে লুটপাট করেছে। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে। সরকার বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করায় বিএনপির দুঃখ হয়, কষ্ট হয়। সেজন্য তারা বড় বড় কথা বলে।  

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ফুটবল খেলার মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। মেহারী ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন এই জনসভার আয়োজন করে।

মন্ত্রী বলেন, আমি রাষ্ট্রপতি হতে চাই না, আমি জনগণের সন্তান। জনগণের সঙ্গেই থাকতে চাই। আসন্ন নির্বাচনে আপনারা যদি মনে করেন আমাকে ভোট দেওয়া যায়, তাহলে ভোট দেবেন, অন্যথায় আপনাদের এই সন্তানকে বের করে দেবেন।  

তিনি আসন্ন নির্বাচনে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো বিএনপির নেতাকর্মীদের থেকে সাবধানে থাকতে সবার প্রতি আহ্বান জানান।  

মেহারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মোর্শেদের সভাপতিত্ব জনসভায় বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কায়সার ভুইয়া জীবন, কসবা পৌর মেয়র এম জি হাক্কানী প্রমুখ।