• শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

শরীয়তপুর বার্তা

সিরিজ জয়ের মিশন আজ, আত্মবিশ্বাসী টাইগাররা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২১  

আজ নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টিয়োন্টি সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নামবে মাহমুদুল্লাহ রিয়াদের দল। আর লক্ষ্যটা যৌক্তিকও বটে। দেশের মাটিতে টি-টোয়েন্টিতে টাইগাররা অপ্রতিরোধ্য ও শক্তিশালী দল, এটা এরই মধ্যে ক্রিকেট বিশ্ব জেনে গেছে। কিউইদের বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে এবার হ্যাটট্রিক জয়ের লক্ষ্যও রয়েছে বাংলাদেশের।

আজ সিরিজের তৃতীয় ম্যাচে বিকেল ৪টায় মাঠে নামছে দুই দল। শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকাল ৪টায়। আর এ ম্যাচে খেলতে নামার আগে আত্মবিশ্বাসের বার্তাই জানালেন টাইগার স্পিনার তাইজুল ইসলাম।

বাঁহাতি এই স্পিনার বলেন, নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচটা আমরা ভালোভাবে জিতেছি। তবে দ্বিতীয় ম্যাচটা অনেক কঠিন সামনে আরেকটি ম্যাচ জিতলে আমরা সিরিজটা জিতব। আমার মনে হয়, আমরা যদি প্রক্রিয়াটা ঠিক রাখি, আমরা ভালো করব ইনশাআল্লাহ।

তাইজুল বলেন, আমার মনে হয় আমাদের সফল হওয়ার কারণ আমাদের ব্যাটসম্যান বলেন কিংবা বোলার আর ফিল্ডার, যখন মাঠে নামে তখন সবার মধ্যে আত্মবিশ্বাস থাকে। সবাই টিমম্যান হিসেবে খেলছে। আমার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ মনে হয়েছে এটাই। সবাই নিজের দায়িত্বটা নিজের মতো করে পালন করছে।

এদিকে নিউজিল্যান্ড দলে আসতে পারে দুটি পরিবর্তন। ওপেনার টম ব্লান্ডেলের জায়গায় ফিরতে পারেন ফিন অ্যালেন। আগের ম্যাচে অভিষেকের স্বাদ পাওয়া পেসার বেন সিয়ার্স একেবারেই সুবিধান করতে পারেননি বল হাতে। তার পরিবর্তে দেখা যেতে পারে ম্যাট হেনরিকে।

দুই দলের সম্ভাব্য একাদশ-

বাংলাদেশ: লিটন দাস, নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড: রাচিন রবীন্দ্র, ফিন অ্যালেন, উইল ইয়াং, কলিন ডি গ্র্যান্ডহোম, টম লাথাম, হেনরি নিকোলস, কোল ম্যাককঞ্চি, ডগ ব্রেসওয়েল, এজাজ প্যাটেল, ম্যাট হেনরি ও হামিশ বেনেট।