• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

যে কারণে বিমানের বদলে সড়কপথে দলের সঙ্গে যোগ দিচ্ছেন সাকিব

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২১  

টি-২০ বিশ্বকাপের প্রথম পর্ব খেলতে বর্তমানে ওমানে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনাল খেলে বিমানে ওমান যাওয়ার কথা থাকলেও সড়কপথে গিয়ে দলের সঙ্গে যোগ দিচ্ছেন সাকিব আল হাসান।

গত ৮ অক্টোবর বাংলাদেশ দলের সঙ্গে সাকিব আল হাসানের যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু আইপিএলে তার দল কলকাতা নাইট রাইডার্স প্লে অফে কোয়ালিফাই করার কারণে তাকে শেষ পর্যন্ত থাকতে হয়। গতকাল রাতে চেন্নাইয়ের কাছে শিরোপা হারার পর এবার দলের সঙ্গে যোগ দিচ্ছেন টাইগার অলরাউন্ডার।

আগামী ১৭ অক্টোবর ওমানে বাংলাদেশের প্রথম ম্যাচ। সাকিব বর্তমানে আরব আমিরাতে অবস্থান করছেন। সেখান থেকে কিভাবে এবং কখন মাহমুদউল্লাহ রিয়াদের দলের সঙ্গে যোগ দিবেন সাকিব, এমন প্রশ্নের উত্তর দিয়েছেন বাংলাদেশ দলের নির্বাচক হাবিবুল বাশার।

এ বিষয়ে বাশার বলেন, ‘যতটুকু জানি, সাকিব সড়কপথে দলের সঙ্গে যোগ দেবে। সে ফ্লাইটের ঝুঁকি নেবে না। যেহেতু বাবল থেকে বাবলে আসবে তাই কোয়ারেন্টাইনের কোনো ব্যাপার থাকবে না।’

সড়কপথে আইপিএল ফাইনালের ভেন্যু থেকে ওমানের দূরত্ব প্রায় ৪১৫ কিলোমিটার। মূলত জৈব সুরক্ষা বলয়ের বিধি নিষেধের মধ্য দিয়ে না যাওয়ার কারণেই সাকিব বিমানে আসছেন না।