• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ইউনাইটেডের

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২২  

নিশ্চিত ড্রয়ের পথে ম্যাচ। নির্ধারিত সময় শেষ হয়ে যোগ করা সময়ও শেষের পথে। রেফারি হয়তো ৩০ সেকেন্ডের মধ্যেই বাঁশিতে ফুঁ দেবেন। এমন সময়ে নাটকীয় এক জয় তুলে নিলো ম্যানচেস্টার ইউনাইটেড। জয়ের নায়ক মার্কাস র্যাশফোর্ড।

ওল্ড ট্রাফোর্ডে শনিবার রাতে ইংলিশ ফরোয়ার্ডের শেষ মুহূর্তের গোলেই ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে ১-০ ব্যবধানে হারিয়ে লিগ টেবিলের শীর্ষ চারে উঠেছে রালফ রাংনিকের দল।

ম্যাচে একদমই অগোছালো ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ মুহূর্তের ওই গোল বাদ দিলে বলার মতো সুযোগ তৈরি করতে পেরেছে যৎসামান্যই। ১৮টি শট নিলেও সবমিলিয়ে মাত্র ৩টি ছিল লক্ষ্যে। আর তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো তো ছিলেন নিজের ছায়া হয়ে।

প্রথমার্ধে দুই দলই ঢিমেতালে এগিয়েছে। কারোরই একটি শট লক্ষ্যে ছিল না। দ্বিতীয়ার্ধে তুলনামূলক ভালো খেলেছে ম্যান ইউ। তবে গোলের দেখা আর পাচ্ছিল না।

৪৯ মিনিটে ফ্রেডের জোড়ালো শট আটকে দেন ওয়েস্টহ্যাম গোলরক্ষক আরিওলা। ৫৮তম মিনিটে কর্নারে রাফায়েল ভারানের হেড একটুর জন্য পোস্টের ওপর দিয়ে যায়।

৮৭ মিনিটে গোলের সুযোগ এসেছিল ওয়েস্টহ্যামের সামনেও। কাছ থেকে তমাস সুচেকের হেড পোস্টের সামান্য বাইরে দিয়ে চলে যায়। ড্রয়ের পথে তখন ম্যাচ।

কিন্তু আসল নাটক যে তখনও বাকি! তিন মিনিট যোগ করা সময়ের একদম শেষ মুহূর্তে এসে ম্যান ইউ শিবিরে উচ্ছ্বাস ফেরান র্যাশফোর্ড। এডিনসন কাভানির পাস বক্সে পেয়ে কাছ থেকে জালে জড়ান বদলি হিসেবে নামা এই ফরোয়ার্ড।

এতে ২২ ম্যাচে ১১ জয় ও পাঁচ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে চারে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ বেশি খেলে ৩৭ পয়েন্ট নিয়ে পাঁচে নেমেছে ওয়েস্টহ্যাম। ২৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।