• সোমবার   ১৬ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৯

  • || ১৪ শাওয়াল ১৪৪৩

শরীয়তপুর বার্তা

মাঠে বসে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দেখতে পারবে দর্শক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১২ মে ২০২২  

বাংলাদেশের বিপক্ষে টেস্ট খেলতে শ্রীলঙ্কা এখন বাংলাদেশে। দুই টেস্ট ম্যাচ সিরিজ খেলতে গত ৮ মে বাংলাদেশে পা রেখেছে শ্রীলঙ্কা। সিরিজের প্রথম টেস্টকে সামনে রেখে এরই মধ্যে টিকেট বিক্রির প্রক্রিয়া শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শ্রীলঙ্কার বিপক্ষে সর্বনিম্ন ৫০ টাকায় মাঠে বসে খেলা দেখতে পারবে দর্শক।

বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজের প্রথম টেস্ট শুরু হবে আগামী ১৫ মে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামকে প্রথম টেস্টের ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে। দ্বিতীয় ও শেষ টেস্ট মিরপুর শেরবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে আগামী ২৩ মে। দুই টেস্টের জন্যই টিকিটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে ৫০ টাকা।

সিরিজের প্রথম টেস্টের ভেন্যু চট্টগ্রামে টিকেটের সর্বোচ্চ মূল্য ৫০০ টাকা। গ্রান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে গুনতে হবে ৫০০ টাকা। সমান অর্থ গুনতে হবে রুফটপে বসে খেলা দেখতেও। এ ছাড়া ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউজ ২০০, ইস্টার্ন স্ট্যান্ড ১০০, ওয়েস্টার্ন স্ট্যান্ডে ৫০ টাকা করে ধার্য করা হয়েছে টিকিটের দাম।

দ্বিতীয় টেস্টের ভেন্যু মিরপুরেও টিকিটের সর্বোচ্চ ও সর্বনিম্ন মূল্য চট্টগ্রামের অনুরূপ। এখানেও গ্রান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০০ টাকা। এ ছাড়া  ভিআইপি ৩০০, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০, ইস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা হারে টিকিটের মূল্য প্রদান করে খেলা দেখা যাবে।

এদিকে করোনাত্তোর কালে সুখবর দিয়েছে বিসিবি। গ্যালারিতে পরিপূর্ণ দর্শক নিয়ে আয়োজিত হতে যাচ্ছে এই সিরিজ। মিরপুরে আজ বৃহস্পতিবার (১২ মে) সিরিজের টাইটেল স্পন্সরের নাম ঘোষণার মুহূর্তে এই সুখবর দেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু। তবে কোভিড প্রটোকল অনুযায়ী এই সিরিজেও মাঠে প্রবেশকালে নিয়ে আসতে হবে ভ্যাকসিন কার্ড।

সিরিজের টিকেট পাওয়া যাবে ম্যাচের আগের দিন থেকেই। চট্টগ্রাম টেস্টের টিকিট পাওয়া যাবে নগরীর বিটাক মোড়ে এবং ঢাকা টেস্টের টিকিট পাওয়া যাবে মিরপুর ইনডোর স্টেডিয়ামে।