• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী

নবাব সাকিব আল হাসান যখন বাস হেলপার!

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২  

আসন্ন জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলে নেই সাকিব আল হাসান। তবে তিনি বর্তমানে দেশেই আছেন। ক্রিকেট থেকে বিশ্রাম পেয়ে কাজ করছেন বিভিন্ন বিজ্ঞাপনের মডেল হিসেবে। এবার সাকিব আল হাসানকে দেখা যাবে বাস হেলপারের চরিত্রে!

রোববার বিকেল ৫টার পর নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে একটি ছবি শেয়ার করেন সাকিব আল হাসান। ছবির লোকেশন দেওয়া বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি)। ছবিতে কোনো ক্যাপশন না দিলেও, একটি বাসের ইমোজি দিয়েছেন!

সাকিব আল হাসান সবসময় সবকিছু বলেন না! তিনি আকার-ইঙ্গিতে বুঝিয়ে দেন। তার দেওয়া বাসের ইমোজিতে অনেক ভক্তই বুঝে গেছেন, তাকে কোনো একটি কমার্শিয়ালে দেখা যাবে বাস হেলপারের চরিত্রে!

এর আগে ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেছেন সাকিব আল হাসান। যুদ্ধের পোশাকে পোজ দিয়েছেন এই অলরাউন্ডার। ঠিক বাহুবালির সাজ নয়, কাছাকাছি কিছু একটা। অনেকটা প্রাচীনকালের যোদ্ধার সাজ। ছবি দুটি এরই মধ্যে ভাইরাল হয়েছে। সাকিবের ওই ছবিগুলো ভালো লেগেছে বাংলাদেশের পেসার রুবেল হোসেনের।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে ছবি দুটি আপলোড করেছেন রুবেল। ক্যাপশনে লিখেছেন, ক্রিকেট বিশ্বের নবাব সাকিব আল হাসান।’

নবাব সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

নবাব সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

ওয়ানডে সিরিজ না খেলে অনেক আগেই ওয়েস্ট ইন্ডিজ ত্যাগ করেন সাকিব আল হাসান। খেলবেন না জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজেও। তবে আর যাই হোক, ক্রিকেট মাঠে বাংলাদেশের সবচেয়ে নির্ভরযোগ্য প্লেয়ার হিসেবে ধরা হয় তাকে।