• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১২ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

আজ থেকে একই সময়ে দুটি খেলা! কীভাবে দেখবেন?

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

মঙ্গলবার থেকে কাতার বিশ্বকাপে শুরু হচ্ছে গ্রুপ পর্বের তৃতীয় রাউন্ডের খেলা। এখনও পর্যন্ত ফ্রান্সের পর নক আউট রাউন্ডে যাওয়া নিশ্চিত করেছে ব্রাজিল ও পর্তুগাল। বাকিদের মধ্যে কারা নকআউটে যাবে তা নির্ভর করবে এই রাউন্ডের খেলাগুলোর উপরেই। সেই কারণে, একই গ্রুপের চারটি দল শেষ রাউন্ডে খেলতে নামবে একই সময়ে। 

অর্থাৎ একই সময়ে শুরু হবে দুটি করে খেলা। এই পরিস্থিতিতে কোন কোন চ্যানেলে দেখা যাবে বিশ্বকাপের খেলা?

এখনও পর্যন্ত টেলিভিশনে বিশ্বকাপের খেলা দেখা যাচ্ছে টি-স্পোর্টস, গাজী বা জিটিভি ও বিটিভিতে। কিন্তু যখন জোড়া ম্যাচ হবে তখন? 

সম্প্রচারকারী সংস্থা সূত্রে খবর, একই সময়ে দুটি খেলা শুরু হলে টি-স্পোর্টস চ্যানেলের পাশাপাশি জিটিভি ও বিটিভি চ্যানেলে খেলা দেখা যাবে। তবে কোন দলের খেলা কোন চ্যানেলে দেখা যাবে সেটা এখনও নিশ্চিত নয়। সেটা নির্ভর করছে সম্প্রচারকারী সংস্থার উপর।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ৯টায় খেলতে নামবে গ্রুপ এ’র চারটি দল। ইকুয়েডর বনাম সেনেগাল এবং কাতার বনাম নেদারল্যান্ডসের ম্যাচ হবে ওই একই সময়ে। একই দিন বাংলাদেশ সময় রাত ১টায় খেলতে নামবে গ্রুপ বি’র চারটি দল। ইরান বনাম যুক্তরাষ্ট্র এবং ইংল্যান্ডের মুখোমুখি হবে ওয়েলস।

এরপর বুধবার বাংলাদেশ সময় রাত ৯টায় খেলতে নামবে গ্রুপ ডি’র চারটি দল। অস্ট্রেলিয়া বনাম ডেনমার্ক এবং তিউনিশিয়া বনাম ফ্রান্সের ম্যাচ হবে এ সময়। একই দিন বাংলাদেশ সময় রাত ১টায় খেলতে নামবে গ্রুপ সি’র চারটি দল। খেলা হবে আর্জেন্টিনা বনাম পোল্যান্ড ও মেক্সিকো বনাম সৌদি আরবের।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ৯টায় খেলতে নামবে গ্রুপ এফ’র চারটি দল। বেলজিয়াম বনাম ক্রোয়েশিয়া ও কানাডা বনাম মরক্কোর ম্যাচ রয়েছে এ সময়ে। একই দিন বাংলাদেশ সময় রাত ১টায় খেলতে নামবে গ্রুপ ই’র চারটি দল। খেলা হবে জার্মানি বনাম কোস্টা রিকা ও স্পেন বনাম জাপানের।

শুক্রবার বাংলাদেশ সময় রাত ৯টায় খেলতে নামবে গ্রুপ এইচ’র চারটি দল। ঘানা বনাম উরুগুয়ে ও পর্তুগাল বনাম দক্ষিণ কোরিয়ার ম্যাচ রয়েছে এ সময়ে। একই দিন বাংলাদেশ সময় রাত ১টায় খেলতে নামবে গ্রুপ জি’র চারটি দল। খেলা হবে ব্রাজিল বনাম ক্যামেরুন ও সার্বিয়া বনাম সুইজারল্যান্ডের।