• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১২ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

বিএনপি রাজনীতির মাঠে খেলার যোগ্যতা হারিয়েছে: এমপি গোপাল

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২  

দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, তারেক রহমান মুচলেকা দিয়ে দেশ ছেড়ে যাওয়ার মধ্যদিয়ে রাজনীতির মাঠে খেলোয়াড় হিসেবে বিএনপি যোগ্যতা হারিয়েছে।

বুধবার বিকেলে দিনাজপুরের বীরগঞ্জে অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্যদের আর্থসামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে উপকরণ বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এমপি গোপাল বলেন, বিএনপি কোনোদিন আওয়ামী লীগের মতো জনবান্ধব হতে পারেনি, পারবেও না। দুর্নীতিপরায়ণ নেতৃত্ব আর অপকর্মের কারণে বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে। তারেক রহমান মুচলেকা দিয়ে দেশ ছেড়ে যাওয়ার মধ্যদিয়ে বিএনপি রাজনীতি মাঠে খেলোয়াড় হিসেবে তাদের যোগ্যতা হারিয়েছে।

তিনি আরো বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকার সমাবেশ থেকে বিএনপিকে তাদের অপকর্মের জন্য জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত। এরপর দেখা যাবে, জনগণ তাদের সমর্থন করবে কিনা।

এ সময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. ওসমান গণি, উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, ইউএনও জিনাত রেহানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজকুমার বিশ্বাস, বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, সাবেক ক্রীড়াবিষয়ক সম্পাদক ইয়াসিন আলী প্রমুখ।

অনুষ্ঠানে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় বীরগঞ্জের ৩৫১ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সুবিধাভোগীর মাঝে ভেড়া ও ভেড়ার ঘর নির্মাণের উপকরণ বিতরণ করা হয়। প্রত্যেক সুবিধাভোগীকে দুটি ভেড়া, দুটি ঢেউটিন, চারটি পিলার ও পাঁচটি করে মাচা দেওয়া হয়।