• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

৯৯৯ টাকায় পদ্মা সেতু-ভাঙ্গা ভ্রমণের সুযোগ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৩ জুলাই ২০২২  

মানুষের আগ্রহকে কেন্দ্র করে ৯৯৯ টাকায় পদ্মা সেতু ও ভাঙ্গা এলিভেটেড এক্সপ্রেসওয়ে ভ্রমণের আয়োজন করেছে বাংলাদেশ পর্যটন করপোরেশন।

মঙ্গলবার (১২ জুলাই) রাতে বাংলাদেশ পর্যটন করপোরেশনের উপ-ব্যবস্থাপক (বিপণন) মোহাম্মদ শেখ মেহদি হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মানুষের আগ্রহের কথা বিবেচনায় নিয়ে আমরা ৯৯৯ টাকায় পদ্মা সেতু ও ভাঙ্গা এলিভেটেড এক্সপ্রেসওয়ে ভ্রমণের প্যাকেজ নিয়ে এসেছি। এখানে ৫০ শতাংশ ডিসকাউন্ট মূল্য প্যাকেজটি সাজানো হয়েছে। আগামী ২২ জুলাই (শুক্রবার) আধুনিক এসি ট্যুরিস্ট কোস্টারে ট্যুরিস্টরা ভ্রমণ করতে পারবেন। আমরা মাত্র ৫২ থেকে ৫৫ জনকে ভ্রমণের সুযোগ দিতে পারবো। এরই মধ্যে ৫০০ থেকে ৬০০ মানুষ আমাদের ফোন করেছেন। তাই আমরা পরের সপ্তাহে ২৯ জুলাই শুক্রবার আবারও একই ধরনের ট্রিপের ব্যবস্থা করেছি, সেখানে হয়তো আরও বেশি মানুষ নেওয়ার চেষ্টা করবো। প্রয়োজন হলে এর পরের সপ্তাহে আবার আয়োজন করবো। মানুষের যতদিন আগ্রহ থাকবে, আমরা ততদিন মানুষকে পদ্মা সেতু ঘুড়িয়ে দেখাবো।

মেহদি হাসান বলেন, আমরা শুরুতে টুঙ্গিপাড়াসহ পদ্মা সেতু ভ্রমণের আয়োজন করেছিলাম। কিন্তু এতে যে মূল্য নির্ধারণ হয়েছিল মানুষ সেটি নিয়ে বলেছিল আরেকটু কম মূল্যে করা যায় কি না। তাই মানুষের পদ্মা সেতু নিয়ে আবেগের কথা মাথায় রেখে ৫০ শতাংশ ডিসকাউন্ট দিয়ে ৯৯৯ টাকা মূল্যে প্যাকেজ নির্ধারণ করেছি। মানুষকে পর্যটনে আকর্ষণ করতেই আমাদের এ উদ্যোগ।

পর্যটন করপোরেশন থেকে জানানো হয়, ভ্রমণে আগ্রহীদের আগে প্যাকেজ বুকিং করে ২২ জুলাই বিকেল সাড়ে ৩টায় আগারগাঁওয়ের পর্যটন ভবনের নিচতলায় আসতে হবে। পৌনে ৪টায় আসন গ্রহণ ও ৪টায় ভ্রমণ শুরু করা হবে। দিনের আলোয় পদ্মা সেতু ও ভাঙ্গা এলিভেটেড এক্সপ্রেসওয়ে হয়ে নান্দনিক ভাঙ্গা চত্বরে উপস্থিত হওয়ার পর সেখানে বৈকালিক স্ন্যাক্স দেওয়া হবে। সন্ধ্যা ৭টায় আলোকসজ্জিত পদ্মা সেতু হয়ে ঢাকায় ফিরে আসা হবে। ভ্রমণ শেষ হবে রাত ৯টায়।

পর্যটন করপোরেশন আরও জানায়, আগ্রহীরা ০১৯৪১৬৬৬৪৪৪ নম্বরে কল দিলে বিকাশ নম্বর দেওয়া হবে। অথবা পর্যটন ভবনেও ভ্রমণ মূল্য পরিশোধ করা যাবে। আগে এলে আগে পাবেন ভিত্তিতে বুকিং নেওয়া হবে।