• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর

অসহায় জালাল উদ্দিনের পাশে এমপি অপু

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২২ মে ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি: কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত হয়ে পরে শররীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের ২নং ওয়ার্ডের জালাল উদ্দিন ব্যাপারীর জরাজীর্ণ একমাত্র ঘরটি। তাই পরিবার নিয়ে একেবারেই অসহায় হয়ে পড়েছেন। ফেসবুকের মাধ্যমে এই সংবাদ জানতে পেরে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু তাৎক্ষনিকভাবে সদর উপজেলার ইউএনও সাথে বিষয়টি নিয়ে আলোচনা করেন। পরে দ্রুত জালাল উদ্দিন ব্যাপারীর পাশে দাঁড়ানোর জন্য নির্দেশনা প্রদান করেন।

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু জানান, অসহায় জালালউদ্দিন ব্যাপারীর বাড়িতে গিয়ে নগদ অর্থ দেয়া হয়েছে। তার সব ধরনের সমস্যা সমাধানে তাঁর পাশে থাকবে বলে জানান তিনি। আগামী রোববার সংসদ সদস্য নিজেই জালাল উদ্দীন ব্যাপারীর বাড়িতে যাবেন।

এমপি'র ছেলে দানিব বিন ইকবাল (আদর) বলেন, বাবার নির্দেশে আজ অসহায় জালালউদ্দীন ব্যাপারীর বাড়িতে যাই। তাকে নগদ অর্থ দিয়ে আসি। আমাদের সমাজের সামর্থ্যবান অনেকেই আছেন। অসহায় কেউ যদি থেকে থাকেন, তাদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানাই। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা'র বাংলাদেশে অসহায় অবস্থায় থাকবে না কেউ, তার আদর্শের অনুসারীরা অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াবেই। আমরা অসহয়াদের পাশে আছি থাকবো। জয় হোক মানবতার।