• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আওয়ামী লীগ গণমানুষের দল: হানিফ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়াকে পরাজিত করে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। আওয়ামী লীগ গণমানুষের দল। তাই বেগম জিয়া বাইরে থাকলে আওয়ামী লীগ হারিয়ে যেতো, এমন কথা যারা বলেন তাদের চিন্তা চেতনা নিয়ে জনমনে সন্দেহ রয়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দৌলতপুর ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি যদি সন্ত্রাসী আদর্শে দল পরিচালিত করতে চায় তবে তারেক রহমান তাদের যোগ্য নেতা। কিন্তু, দেশের মানুষ তার নেতৃত্ব দেখতে চায় না।

দীর্ঘ ১৬ বছর পর দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সভাপতি আফাজ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সবাপতি সদর উদ্দিন খাঁন, সাধারন সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি রবিউল ইসলাম, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা, সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক উজ জামান প্রমুখ।

সম্মেলনে আবারও আগামী ৩ বছরের জন্য দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট শরীফ উদ্দিন রিমনের নাম ঘোষণা করা হয়।

এছাড়া সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা ও সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীকে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঘোষণা করা হয়।