• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

আল্লাহ রহমতে আমরা করোনা দূর্যোগও কাটিয়ে উঠতে পারবো

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৯ জুলাই ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আনিসুর রহমান বলেছেন, শুধু  বাংলাদেশ নয় সারা পৃথিবী আজ করোনা দূর্যোগে স্থবির। আমি বিশ্বাস করি আল্লাহর রহমতে মাননীয় প্রধানমন্ত্রী জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সকলে প্রচেষ্টায় এ দূর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হবো।

তিনি আজ ৯ জুলাই বৃহস্পতিবার বিকেলে শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসব কথা বলেন। করোনা ভাইরাস কোভিট-১৯ প্রতিরোধ ও মোকাবেলার লক্ষে এবং চলমান ত্রাণ কার্যক্রম বিষয়ে শরীয়তপুরে সমন্বয় সভায় তিনি প্রধান অতিথি উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক কাজী আবু তাহের এর সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার  এস. এম. আশরাফুজ্জামান, শরীয়তপুরের সিভিল সার্জন , এস. এম. আব্দুল্লাহ আল মুরাদ, সিভিল সার্জন, শরীয়তপুরসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

সচিব আনিসুর রহমান  বলেন, করোনার এ সময়ে আমাদের দেশে চলছে বর্ষাকাল এ সময় ডেঙ্গুর প্রকোপ দেখা দিতে পারে। শরীয়তপুর জেলার নদী ভাঙ্গন এলাকায় যদিও আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক  শামীম  এর কৃপায় নদীর ভাঙ্গনের আগ্রসী ভয়াবহতা কমে এসেছে। এভাবে সবাই সরকারে নির্দেশনা  ও স্বাস্থ্য  বিধি মেনে চললে করোনা প্রতিরোধ করতে পরবো।