• বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

আসন্ন পিএসসি পরীক্ষায় কোন অনিয়ম মানবো না- ইউএনও ভেদরগঞ্জ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  


ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেছেন, আসন্ন পিএসসি পরীক্ষা সুন্দর ও শান্তিপুর্ন পবিবেশে অনুষ্ঠিত হবে। তাতে কোন অনিয়ম আমি মানবোনা। তিনি আজ ১৩ নভেম্বর বুধবার দুপুরে উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। উপজেলা পরিষদের শহীদ আক্কাস শহীদ মহিউদ্দিন মিলনায়তনে ভেদরগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার সুলতানা রাজিয়ার সভাপতিত্বে এ সভায় বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার  জাকির হোসেন, গোলাম মোস্তফা , শেখ মোহাম্মদ চঞ্চল, মসিউল আজম।
 প্রথান অতিথি আরো বলেন, সারা দেশের ন্যায় আমাদের ভেদরগঞ্জ  উপজেলার প্রাথমিকের শিশু শিক্ষার্থীরাও তাদের পাঁচ বছরে শিক্ষা জীবনের গন্ডি অতিক্রম করার জন্য এ মাসেই প্রাথমিক শিক্ষা সমাপনি (পিএসসি) পরীক্ষায় অংশ নিবে। জীবনের সুচনা লগ্নে এ কোমলমতি শিক্ষার্থীদের হৃদয়ে যেন কোন অপচিন্তা বা তার কুপ্রভাব না পরে সে জন্য আমাদের সম্মানিত অভিভাবক ও শিক্ষকদের অধিকতর সর্তকতার সাথে কাজ করতে হবে। সোনামনি শিক্ষার্থীরা তাদের মেধার ও সততার সাথে পরীক্ষা দিযে মাধ্যমিক শিক্ষার অবারিত পথে যাত্রা করুক সেটা আমরা সবাই প্রত্যাশা করি। আমরা শিশুটি প্রথম হলো না দ্বিতীয় হলো সে প্রতিযোগিতা না করে তারা যেন ভার মানুষ হয সে প্রতিযোগিতা করবো। তা হলেই আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর প্রত্যাশিত উন্নত বাংলাদেশ গড়ার জন্য সোনার মানুষ তৈরী হবে।