• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

ইউপি সচিবগন প্রান্তিক অঞ্চলে সরকারের কাজ বাস্তবায়ন করে

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেছেন, ইউনিয়ন পরিষদ হচ্ছে সরকারের প্রশাসনিক প্রথম স্তর বা ধাপ। আর এখানে বসে জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে সরকারের উন্নয়ন কাজ সঠিক ভাবে বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন ইউনিয়ন পরিষদ সচিবগন। তাদের অবদানের কথা বিবেচনা করে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সচিবদের স্বার্থে অনেক গুলো পদক্ষেপ নিয়েছে। যা অতীতে কোন সরকারই নেয়নি। তাই সচিবসাহেবগন তাদের সততা, জবাবদিহিতার মাধ্যমে প্রান্তিক অঞ্চলে কাজ করে সরকারের উন্নয়ন কাঙ্খিত জনগোষ্ঠীর কল্যানে বাস্তবায়ন করবেন।

জেলা প্রশাসক আজ ১৭ আগস্ট নিজ কার্যালয়ে জেলার গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়নের সদ্যপ্রয়াত সচিব মরহুম আবদুর জব্বার মিয়ার স্ত্রী সুলতানা রাজিয়ার হাতে অঅর্থিক অনুদানের চেক প্রধান অনুষ্ঠানে এ সব কথা বলেন। জেলা প্রশাসক বলেন সচিবদের যে কোন সমস্যায় আমার কাছে আসবেন। আপনাদের জন্য আমার দরজা সব সময় খোলা আছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবেদা আফসারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার সাইফুল ইসলাম,স্থানিয় সরকার বিভাগের জেলা জেলা সহায়ক মোঃ রোকনুজ্জামান।