• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ইকবাল হোসেন অপু এমপি’র পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জেলা আইনজীবী সমিতির বার বার নির্বাচিত সাবেক সভাপতি ন্যায় নিষ্ঠার প্রতীক, সর্বমহল শ্রদ্ধেয় আলহাজ্ব এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়ার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৫টায় জেলা আইনজীবী সমিতির এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়া সভাকক্ষে সুলতান হোসেন মিয়া স্মৃতি পরিষদ এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

এ্যাাডভোকেট তাজুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মরহুম এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়ার একমাত্র পুত্র বাংলাদেশ আওয়ামী লীগ কার্যর্নিাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি। অনুষ্ঠান পরিচালনা করেন আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জহিরুল ইসলাম।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, শরীয়তপুর পৌরসভার প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান নূর মোহাম্মদ কোতোয়াল, শরীয়তপুর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল ফজল মাস্টার। এ সময় জেলা আইনজীবী সমিতির সকল সদস্যগণ, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগ কার্যর্নিাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি তার পিতার জন্য সক‌লের কা‌ছে দোয়া চান।