• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর

উন্নয়নের জন্য শেখ হাসিনার প্রতি বাংলার মানুষ আস্থাশীল- উপমন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ মে ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ ভেদরগঞ্জ উপজেলা দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের পরিষদ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ কালে পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম এমপি বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দুখি মানুষ সহায়তা পায়, বয়স্ক বিধবা মানুষ ভাতা পায়। শিক্ষা ক্রীড়া অর্থনীতি সর্বপরি উন্নয়নে জন্য বাংলাদেশের মানুষ জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থাশীল। এদেশের জনগন  শেখ হাসিনাকে তাদের ভরসার স্থল মনে করে। যার জন্য বার বার আওয়ামীলীকে নৌকা মার্কায় ভোট দিযে ক্ষমতায় বসায়। 

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে  পানি সম্পদ মন্ত্রনালয় ও পানি উন্নয়ন বোর্ডের আগাম প্রস্তুতি থাকায় সম্প্রতি বয়ে যাওয়া ইয়াস ঘূর্ণিঝড়ে শরীয়তপুরসহ সারা দেশে বড় ধরনের নদী ভাঙ্গন হয়নি। তিনি আজ ২৯ মে শনিবার সকালে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়া পরিষদ বাজার মাঠে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৬ জন বাজার ব্যাবসায়ীর হাতে  নগদ ৩ লক্ষ ৬৫ হাজার টাকার চেক ও প্রত্যেককে ৩ বান্ডেল করে ঢেউটিন প্রদান করেন।

ভেদরগঞ্জ উপজেরা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম এ কাইয়ুম পাইক, সখিপুর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, উপ-সহকারী প্রকৌশলী মোঃ গিয়াস উদ্দিন উপস্থিত ছিলেন।