• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

এক সিনেমায় রণবীরের নায়িকা প্রাক্তন ও বর্তমান প্রেমিকা!

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০  

এক সময়ে দীপিকা পাড়ুকোনের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন রণবীর কাপুর। তবে এটা বহু আগের কথা। এখন এই অভিনেত্রী আরেক তারকা রণবীর সিংয়ের সহধর্মিনী। রণবীর কাপুর স্বপ্ন দেখছেন বর্তমান প্রেমিকা আলিয়া ভাটকে নিয়ে। গুঞ্জন রয়েছে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

এদিকে রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটকে প্রথমবারের মতো একই সিনেমায় অভিনয় করাতে যাচ্ছেন নন্দিত পরিচালক সঞ্জয়লীলা বানসালি। তার পরবর্তী সিনেমা ‘বৈজু বাওরা’তে এই ত্রয়ীকে দেখা যেতে পারে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

মুঘল আমলের সংগীত কিংবদন্তি, বৈজু বাওরার বায়োপিক এটি। সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। আর প্রধান দুই নারীচরিত্রে দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাট অভিনয় করবেন।  

এর আগে ১৯৫২ সালে বলিউডে বৈজু বাওরাকে নিয়ে একটি সিনেমা নির্মাণ করেছিলেন বিজয় ভাট। সে সিনেমাতে বৈজু বাওরার চরিত্রে অভিনয় করেন ভারত ভূষণ ও তার প্রেমিকা গৌরীর রূপে দেখা যায় মীনা কুমারীকে। সিনেমাটি সুপারহিট হওয়ার পাশাপাশি এর গানগুলি বলিউড সংগীতের ইতিহাসে কালজয়ী হয়ে রয়েছে। সিনেমাটি করে মীনা কুমারী অর্জন করেন জীবনের প্রথম ফিল্মফেয়ার পুরস্কার।

নিঃসন্দেহে রণবীর ভক্তদের এই সিনেমাটির প্রতি আকর্ষণ বেশি থাকবে। কারণ ব্রেকআপের পরে প্রথমবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন তারা রণবীর-দীপিকা। তাছাড়া একই সিনেমায় প্রাক্তন এবং বর্তমান প্রেমিকাকে কীভাবে সামলান 'সঞ্জু'খ্যাত এই তারকা, তাই এখন দেখার বিষয়।