• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

গোসলের ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৭ জুন ২০২১  

রংপুর নগরে এক গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করে অনলাইনে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় ও ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ওই মামলায় আরিফুল ইসলাম (২০) নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার এ খবরের সত্যতা নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (মাহিগঞ্জ জোন) আল ইমরান হোসেন বলেন, গতকাল বুধবার বিকেলে ঠাকুরগাঁও জেলা থেকে আরিফুলকে গ্রেপ্তার করা হয়। তাঁর বাড়ি রংপুরের হারাগাছে।

মামলার এজাহারের বরাত দিয়ে হারাগাছ থানার পুলিশ জানায়, গৃহবধূর গোসলের ভিডিও গোপনে ধারণ করেন আরিফুল। এরপর সেই ভিডিও অনলাইনে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই গৃহবধূর কাছে ৫০ হাজার টাকা দাবি করেন। ওই গৃহবধূ আরিফুলকে ৪০ হাজার টাকা দেন। কিছুদিন পর আবার ওই গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে ৬০ হাজার টাকা আদায় করেন আরিফুল। ৯ এপ্রিল গৃহবধূর বাড়িতে ঢুকে ১০ হাজার টাকা দাবি করেন আরিফুল। টাকা দিতে না পারায় গৃহবধূ ধর্ষণের শিকার হন। ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসার কথা বলে কালক্ষেপণ করা হয়। পরে গৃহবধূ ১৩ জুন রাতে আরিফুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি আইনে হারাগাছ থানায় মামলা করেন।

সহকারী পুলিশ কমিশনার আল ইমরান হোসেন বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় গতকাল বিকেলে ঠাকুরগাঁও সদর থানা এলাকা থেকে আরিফুলকে গ্রেপ্তার করা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।