• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

গ্যারেথ বেলকে ধীরে ধীরে মুছে ফেলছে রিয়াল মাদ্রিদ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

গ্যারেথ বেলের সঙ্গে ২০২২ সালের জুন পর্যন্ত চুক্তি রয়েছে রিয়াল মাদ্রিদের। তবে কোচ জিনেদিন জিদান এই স্ট্রাইকারকে মূলত তার স্কোয়াডে আর রাখতে চাইছেন না।

কিন্তু বেঁকে বসে আছেন এই ওয়েলস তারকা। চুক্তি শেষ না হওয়া পর্যন্ত প্রয়োজনে বসে বসে বেতন গুণবেন তবুও ক্লাব ছাড়বেন না।

কিন্তু বেলকে বের করতে না পারলেও, ধীরে ধীরে ক্লাব থেকে তার চিহ্ন মুছে ফেলছে রিয়াল। দু’পক্ষ যখন কোনো সমাধানে পৌঁছাতে পারছে না, তখন এই ব্যবস্থাই নিয়েছে কর্তৃপক্ষ।

চারদিন আগে জাতীয় দল ওয়েলস থেকে রিয়াল মাদ্রিদের শিবিরে ফিরেছেন বেল। তবে ক্লাবে ফিরে নিজের মতোই চলছেন তিনি। যেখানে জিমে সময় কাটালেও হাঁটুর চোটের কথা বলে অনুশীলনেও যোগ দেননি। যদিও কোনো মেডিক্যাল ছাড়পত্রের খবর পাওয়া যায়নি।

এদিকে মাঠের খেলার বাইরেও ইউরোপিয়ান ক্লাবগুলো অন্য অনেক ব্যবসা করে থাকে। এর বড় একটা অংশ হচ্ছে দলের খেলোয়াড়দের জার্সি বিক্রি। তবে বেলকে দিয়ে আর ব্যবসা করতেও রাজি না গ্যালাকটিকোরা। ইতোমধ্যে ক্লাবে শপ থেকে নামিয়ে রাখা হয়েছে বেলের নাম ব্যবহৃত জার্সি। যেখানে লুকা মদ্রিচের ১০ ও মার্সেলোর ১২ নাম্বার জার্সি এখনও শোভা পাচ্ছে।

এমনকি প্রচার করার জন্য রিয়াল মাদ্রিদের নতুন কিটে বেলে ছবিও আর ব্যবহার হচ্ছে না। এই কিটে রয়েছেন করিম বেনজেমা, মার্সেলো, সার্জিও রামোস ও মার্কো অ্যাসেনসিওর মতো তারকারা। তবে বেলের দেখা নেই।