• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ঘরব‌ন্দি অসহায় ও দুস্থদের পাশে ভেদরগঞ্জ পৌরসভার মেয়র

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

শরীয়তপুর প্রতি‌নি‌ধিঃ

পৌরসভা তহ‌বিল থে‌কে ১ হাজার ২০০ ঘরব‌ন্দি অসহায়, গরীব ও দুঃস্থ পরিবারের বা‌ড়ি‌তে গি‌য়ে ত্রাণ পৌঁছে দি‌চ্ছেন ভেদরগঞ্জ পৌরসভার মেয়র হাজী আব্দুল মান্নান হাওলাদার।

বুধবার (০১ এপ্রিল) সকাল থেকে ত্রাণ নিয়ে বাড়ি বাড়ি গিয়ে রিকশা, ভ্যান শ্রমিক, দিন মজুর, দুস্থ অসহায় পরিরারগুলোর মাঝে পৌঁছে দেয়া হচ্ছে। 

ভেদরগঞ্জ পৌরসভার ঐচ্ছিক তহ‌বিল থেকে অসহায়, গরীব ও দুঃস্থ  ১ হাজার ২০০ পরিবারের মাঝে এ সহ‌যো‌গিতা করা হ‌চ্ছে। সহায়তা হি‌সে‌বে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, আধা কেজি পেঁয়াজ ও ১ টি করে সাবান বিতরণ করা হয়। ত্রাণ পেয়ে খুশি অসহায় মানুষগুলো।

রিকশাচালক মোকলেস বলেন, আমি রিকশা চালিয়ে আমার সংসার চালাই করোনা ভাইরাসের কারণে আমি বের হতে পারছিনা, এতে আমার সংসার চালানো কষ্ট হয়ে গেছে, মেয়র আমাকে সহযোগিতা করছে এতে আমার খুব উপকার হয়েছে।

ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মান্নান হাওলাদার বলেন, আমি ভেদরগঞ্জ পৌরসভার মানুষের পাশে সব সময় ছিলাম, এখনও আছি, থাক‌বো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শরীয়তপুর-৩ আস‌নের সাংসদ নাহিম রাজ্জাক এম‌পি ব‌লে‌ছেন, অসহায়, গরীব ও দুস্থ‌দ মানু‌ষের পাশে থাকতে । সেই আলোকে আমরা মানুষের পাশে আছি, থাকবো। আমরা আমাদের পৌরবাসীকে বলি আপনার বাসায় থাকুন। নি‌জে নিরাপ‌দে থাকুন, সকল‌কে নিরাপ‌দে রাখুন।