• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর

জাজিরা সেনাক্যাম্পে ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উদ্বোধন

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি: সারা দেশের মত আজ শরীয়তপুর জেলার জাজিরা সেনা ক্যাম্পে আনুষ্ঠানিক ভাবে কোভিড ১৯ ভ্যাকসিন প্রদান কার্যক্রম এর শুভ উদ্বোধন করা হয়েছে। ৯৯ কম্পোজিড বিগ্রেড এর ২৮ ইষ্ট বেংগল এর ব্যবস্থাপনায় ও এম ডি এস এর আয়োজনে সকাল ১০টায় ফিতা কেটে এবং নিজে কোভিড ১৯ ভ্যাকসিন গ্রহন করে ভ্যাকসিন প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, ৯৯ কম্পোজিড ব্রিগেডের বিগ্রেড কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল কামরুল হাসান।  

এসময় তার সাথে উপস্থিত ছিলেন ডিভিশনের এডিএমএস সুভাষ চন্দ্র রায় ও ১১ ফিল্ড এ্যাম্বুলেন্স এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফখরুল আলম, ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল সামীউদ্দৌলা চৌধুরী ও জাজিরা সেনানিবাসের সকল অধিনায়ক বৃন্দ এবং অন্যান্য সামরিক কর্মকর্তারা। উদ্বোধনী দিনে রেজিষ্টেশনকৃত ১০০ জন সেনা সদস্য ভ্যাকসিন গ্রহন করেন।

উদ্বোধনী বক্তব্যে ৯৯ কম্পোজিড ব্রিগেডের বিগ্রেড কমান্ডার বিগ্রেডিয়ার জ্যানারেল কামরুল হাসান মহান আল্লাহর কাছে শুকরিয়া ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্তরী শেখ হাসিনার প্রতি কৃজ্ঞতা প্রকাশ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুদক্ষ নেতৃত্বে ও রাজনৈতিক প্রজ্ঞা ও দক্ষকৌশলে বাংলাদেশের মানুষের জন্য সর্বপ্রথম ও সঠিক সময়ে কোভিড ১৯ ভ্যাকসিন এসেছে। যার সুফলে দেশে এ কার্যক্রম সফল ভাবে চলছে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলে কাধে কাধ মিলিয়ে করোনা যুদ্ধে জয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।