• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

‘ত্রাণচোর ও অপরাধী ধরা হচ্ছে, বিএনপির নেতা-কর্মীকে নয়’

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৫ জুলাই ২০২০  

‘ত্রাণ চুরিসহ নানান অপরাধে যারা গ্রেফতার হচ্ছেন, তাদের পরিচয় -তারা অপরাধী। আর অপরাধীকে গ্রেফতার করা হচ্ছে, বিএনপির কোনো নেতা-কর্মী নয়’। আজ রোববার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এসব কথা বলেন। 

বিএনপি নেতা-কর্মীদের ধরে সরকার নাকি জেল ভর্তি করছে- বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের এমন অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপির কোনো শীর্ষ নেতা কিংবা কেন্দ্রীয় কমিটির ৫৯২ সদস্যের কোন নেতা এখন জেলে আছে? ত্রাণ চুরিসহ নানান অপরাধে যারা গ্রেফতার হচ্ছেন, তাদের পরিচয় -তারা অপরাধী।  সন্ত্রাসী কর্মকাণ্ডে যারা জড়িত আছেন তাদের পরিচয়- তারা অপরাধী। সরকার নিজেদের লোকদের কাউকেও এ ব্যাপারে ছাড় দিচ্ছে না। 

সেতুমন্ত্রী বলেন, এই সংকটের সময় ত্রাণে অনিয়ম, মজুতকারী, আত্মসাৎ ও সন্ত্রাসী কর্মকাণ্ডে যারা জড়িত, তাদের গ্রেফতারে এরইমধ্যে নির্দেশ দেয়া হয়েছে। এদের মধ্যে অনেকেই এখন জেলে আছেন। বিএনপির চিহ্নিত অপরাধী ছাড়া উল্লেখযোগ্য কোনো নেতা গ্রেফতার হয়েছেন কিনা, এ সময় মির্জা ফখরুল কাছে জানতে চান ওবায়দুল কাদের।