• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

নড়িয়ায় পানিসম্পদ উপমন্ত্রীর সহযোগিতায় ৮২টি ল্যাম্পপোস্ট স্থাপন

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩ জুন ২০২০  

শরীয়তপুর প্রতি‌নি‌ধিঃ ২০১৯ ও ২০২০ অর্থবছরে পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আস‌নের সংসদ সদস‌্য একেএম এনামুল হক শামীমের সহযোগিতায় নড়িয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে গুরুত্বপূর্ণ সড়‌কে, মসজিদ, স্কুল মন্দির ও বিভিন্ন প্রতিষ্ঠা‌নের সাম‌নে ৮২টি সোলার ল্যাম্পপোস্ট স্থাপন করা হ‌য়ে‌ছে। সোলার ল্যাম্পপোস্ট স্থাপনের কারণে এলাকার সাধারণ জনগন সন্তোষ প্রকাশ করেছেন।

এ বিষয়ে ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও ২ নন্বর ওয়ার্ড ইউ‌পি সদস‌্য মনির হোসেন সুমন ব‌লেন, ডিঙ্গামানিক ইউনিয়নের রাস্তাগুলো রাতের আধারে চলাফেরা খুবই সমস্যা হয়, রাতে গ্রামের মুসল্লিদের রাস্তাঘাটে বের হতে অনেক কষ্ট হতো ও অন্ধকারচ্ছন্ন থাকতো। এ বিষয়ে আমার প্রিয় নেতা পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম মহোদয়য়ের কাছে আবেদন জানাই তিনি সাথে সাথে আমাদের আবেদন গ্রহণ করেন। ডিঙ্গামা‌নিক ইউ‌নিয়নসহ নড়িয়া উপজেলার বিভিন্ন ইউ‌নিয়‌নে ৮২টি সোলার ল্যাম্পপোস্ট স্থাপন করে দিয়েছেন এবং পর্যায়ক্রমে আরও স্থাপন করার আশ্বাস দিয়েছেন । আমাদের এলাকারসহ ইউনিয়নের জনগণ খুবই সন্তোষ প্রকাশ করেছেন আমরা এলাকাবাসী প্রিয় নেতার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি, তিনি যেন আমাদের পাশে থেকে সকলের সেবা প্রদান করে যেতে পারেন। সো

সোলার ল্যাম্প পোস্ট স্থাপনকালে সোলার সিস্টেম লিমিটেডের এরিয়া ম্যানেজার বলেন, বর্তমানে আমরা ইসমার্ট লেটেস্ট মডেলের ল্যাম্পপোস্ট স্থাপন করেছি । এটা সেন্সর সিস্টেম দেওয়া এবং খুবই ভালো মানের।

ন‌ড়িয়া পৌরসভার মেয়র শ‌হিদুল ইসলাম বাবু রাড়ী ব‌লেন, মাননীয় পানিসম্পদ উপমন্ত্রী এ‌কেএম এনামুল হক শামীম ন‌ড়িয়া উপ‌জেলায় সোলার ল্যাম্পপোস্ট দি‌য়ে‌ছেন। শুধু তাই নয় তি‌নি এম‌পি ও মন্ত্রী হওয়ার পর ন‌ড়িয়া-স‌খিপুরের সড়ক, শিক্ষা, স্বাস্থ‌্যসহ সকল ক্ষে‌ত্রে ব‌্যাপক উন্নয়ন ক‌রে যা‌চ্ছেন।