• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

নৌকা হচ্ছে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক, নৌকার প্রশ্নে কোন আপোষ নয়

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২০  

শরীয়তপুর প্রতিনিধি : পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আসন্ন নড়িয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মনোনয়ন বোর্ড যাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করবেন, আমরা সকলে মিলেমিশে তাঁকেই বিজয়ী করবো। নোৗকার প্রশ্নে কোন আপোষ নয়। নৌকা হচ্ছে উন্নয়নের প্রতীক, নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক, নৌকা হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতীক। আপনারা শেখ হাসিনার প্রার্থীকে নির্বাচিত করবেন, আর আমি সরকারের প্রতিনিধি হিসেবে আপনাদের পৌরসভার উন্নয়ন করবো।

তিনি আজ শনিবার বেলা ১১টায় আওয়ামীলীগ ও বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে নড়িয়া শহীদ মিনার চত্বরে শীতার্তদের মাঝে পৌরসভার ২ হাজার ও উপজেলার ১৪টি ইউনিয়নে ৫’শ করে ৭ হাজার কম্বল বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, সরকারেও আওয়ামীলীগ, রাজপথও আওয়ামীলীগের দখলে। বাহির থেকে বিএনপি-জামাত যতোই গুজব ছড়াক ও ষড়যন্ত্র করুক আওয়ামীলীগকে সরকার থেকে নামানো যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততায় সেরা, মানবতায় সেরা এবং দক্ষতায়ও সেরা। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদশে আজ ধারাবাহিকভাবে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। করোনা সংকটের মধ্যেও পদ্মা সেতুর ৪০ টি স্প্যান ইতিমধ্যে বসেছে। আর একটি মাত্র স্প্যান বসলেই পদ্মা সেতুর উপর দিয়ে হেটেও ঢাকায় চলে যাওয়া যাবে। শেখ হাসিনা যা বলেন, তা করেও দেখান। এর নামই শেখ হাসিনা।

নড়িয়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক মালের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ, উপজেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হাফিজুর রহমান প্রমুখ।