• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নড়িয়ায় অসহায় ও কর্মহীন মানুষের মাঝে চাল বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ জুন ২০২০  

করোনা ভাইরাসের মহামারি দুর্যোগে পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির বিশেষ বরাদ্দকৃত চাল নড়িয়া পৌরসভার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে বিতরণ করা হয়। বৃহঃস্পতিবার (১১ জুন) সকাল ৮ টায় নড়িয়া পৌরসভা হতে ২ শত অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী।

এ সময় পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ি বলেন, করোনা দূর্যোগের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক মুহুর্তের জন্যও আপনাদের ভুলে যায়নি। আপনারা সরকারে নির্দেশনা মেনে সামাজিক ও শারিরিক দূরত্ব বজায় রাখবেন। আপনাদের ঘরে ঘরে খাবার পৌছে দিব। মনে রাখবেন সবার আগে আপনার বেঁচে থাকা প্রয়োজন। আপনারা সবাই নিরাপদ এবং সুস্থ থাকুন।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভার প্যানেল মেয়র শহিদুল ইসলাম সরদার, আবু জাফর শেখ, কাউন্সিলর আলী আহমেদ ছৈয়াল, সাত্তার খলিফা, আনোয়ার হোসেন মল্লিক, হান্নান সরদার, আঃ লতিফ বেপারী, নুরু সরদার, আবুল বাসার, মহিলা কাউন্সিলর সামছুন্নাহার মায়া, সেলিনা আক্তার ও সোনিয়া আক্তারসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।