• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

নড়িয়ায় আট বছ‌রের শিশু‌কে ধর্ষণের ঘটনায় ধর্ষক আটক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৮ জুন ২০২০  

শরীয়তপুর প্রতি‌নি‌ধিঃ শরীয়তপু‌রের ন‌ড়িয়া উপজেলায় গাব খাওয়ানোর লোভ দেখিয়ে আট বছ‌রের শিশু‌কে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (০৮ জুন) সকালে এক যুবক‌কে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ওই যুবক ধর্ষণের কথা স্বীকার করেছেন। আটক- মিন্টু মন্ডল (২৪) উপ‌জেলার কান্দাপাড়া গ্রা‌মের মৃত গোপাল মন্ডলের ছে‌লে। তিনি স্ব‌র্ণের দোকা‌নের কর্মচা‌রি।

পুলিশ জানিয়েছে, ঘটনার শিকার আট বছ‌রের শিশুকে উদ্ধার করে প্রথ‌মে শরীয়তপুর সদর হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। অবস্থার অবন‌তি হ‌লে ‌শিশু‌টি‌কে উন্নত চি‌কিৎসার জন‌্য ফ‌রিদপুর মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে চিকিৎসার জন‌্য নেয়া হয়েছে।

ন‌ড়িয়া থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার আট বছ‌রের শিশু‌টি স্থানীয় এক‌টি প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ে দ্বিতীয় শ্রেণি‌তে প‌ড়ে। প্রতি‌দি‌নের ম‌তো শিশু‌টি তা‌দের নি‌জের উঠা‌নে খেল‌ছিল । রোববার (০৭ জুন) বি‌কেল চারটার ‌দি‌কে মিন্টু তার বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই শিশুকে গাব খাওয়ানোর লোভ দেখিয়ে ঘ‌রের ভেতর নি‌য়ে ধর্ষণ ক‌রেন। এ সময় শিশু‌টি কান্নাকাটি করলে তাদের ঘর থেকে বের করে দেন এবং মে‌রে ফেলার হুম‌কি দেন মিন্টু। পরে এ ঘটনার কথা শিশুটি তার মা-বাবাকে জানায়।

পরবর্তীতে শিশু‌টি অসুস্থ হ‌য়ে পড়‌লে তার প‌রিবার শিশু‌টি‌কে শরীয়তপুর সদর হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে। অবস্থার অবন‌তি হ‌লে ‌শিশু‌টি‌কে উন্নত চি‌কিৎসার জন‌্য ফ‌রিদপুর মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে চিকিৎসার জন‌্য নেয়া হয়। এ ঘটনায় স্থানীয়ভা‌বে মিমাংসার চেষ্টা চল‌ছিল। কিন্তু পু‌লি‌শের সহ‌যো‌গিতায় শিশু‌টির বাবা বাদী হ‌য়ে ন‌ড়িয়া থানায় এক‌টি মামলা দা‌য়ের ক‌রেন। মামলার ভিত্তিতে সোমবার সকা‌লে মিন্টু মন্ডল‌কে আটক করে পুলিশ।

শরীয়তপুর সদর হাসপাতা‌লের তত্ত্বাবধায়ক ডা. মুনীর আহ‌মেদ খান বলেন, শিশুটিকে অসুস্থ অবস্থায় হাসপা‌তালে আন‌া হয়। শরীরিক অবস্থ‌া বে‌শি খারাপ দে‌খে তা‌কে উন্নত চিকিৎসার জন‌্য ফ‌রিদপুর মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রেরণ ক‌রি।

ন‌ড়িয়া থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হা‌ফিজুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিন্টু মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ ঘটনায় থানায় এক‌টি মামলা হ‌য়ে‌ছে। মিন্টু‌কে আদাল‌দতের মাধ‌্যমে কারাগা‌রে পাঠা‌নো হ‌বে।