• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

পাবনায় অস্ত্র তৈরির কারখানার সন্ধান, দুজনকে গ্রেফতার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৮ মার্চ ২০২১  

পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার নাটিয়াবাড়িতে একটি অস্ত্র তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। সোমবার (৮ মার্চ) বিকেলে জেলা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে দুটি শাটারগান ও একটি বিদেশি রিভলবারসহ দুজনকে গ্রেফতার করেছে। এসময় অস্ত্র তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন-বেড়া উপজেলার রাকশা ভারেঙ্গা গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে আবদুল্লাহ আল মনসুর ওরফে মিনটু (৪৩) এবং একই উপজেলার রাজনারায়ণপুর গ্রামের হানিফ কাজীর ছেলে আবদুল্লাহ আল সিয়াম (১৯)। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার( অপরাধ) মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল দুপুরে বেড়া উপজেলার আমিনপুর থানার নাটিয়াবাড়ি মোড়ে জনৈক শাহ আলমের বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে অস্ত্র তৈরির বিপুল সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এছাড়া অস্ত্র তৈরির সঙ্গে জড়িত দুজনকে হাতেনাতে আটক করা হয়। অনেক দিন ধরেই এ বাড়ি থেকে অস্ত্র তৈরি করে বিভিন্ন স্থানে কেনাবেচা চলছিল বলে জানিয়েছে পুলিশ।

বিকেল ৫টার দিকে পাবনা পুলিশ সুপার (এসপি) মহিবুল ইসলাম খাঁন জানান, অভিযান এখনো চলছে। অস্ত্র কারখানার আসল হোতা ও কারা কারা জড়িত তা জানার চেষ্টা চলছে।