• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

শরীয়তপুর বার্তা

প্রকাশ্যে এল ‘আতরাঙ্গি রে’ ছবির প্রথম লুক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ মার্চ ২০২১  

মুখে চেনা হাসি। হাতে ‘কিং অফ হার্টস’। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ‘খিলাড়ি ৪২০’ বুঝিয়ে দিলেন খুব শীঘ্রই হাজার হাজার হৃদয় জিততে পর্দায় ফিরছেন। শনিবার প্রকাশ্যে এল ‘আতরাঙ্গি রে’ ছবির প্রথম লুক। পর্দা ফাঁস করলেন নায়ক নিজেই। শনিবার এ আর রহমানের মিউজিক্যালের ফার্স্ট লুক শেয়ার করে অক্ষয় কুমার লিখেন, আনন্দ এল রাইয়ের ম্যাজিক্যাল দুনিয়ার সাক্ষী হওয়ার আমন্ত্রণ রইল।

বেশ কয়েকদিন ধরেই ছবিটি নিয়ে গুঞ্জন চলছিল টিনসেল টাউনে। সেটে আটসাট ছিল নিরাপত্তা। ফলে ছবির কোনো দৃশ্যই প্রকাশ্যে আসেনি এতদিন। তবে দর্শকেরা কিন্তু হাল ছাড়েননি। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কৌতূহলী জনতা অভিনেতাকে ছবি প্রসঙ্গে নানা প্রশ্ন করছিল। তবে চিরাচরিত ভঙ্গিতে তা ডজ করছিলেন নায়ক। অবশেষে ফ্যানদের আর্জি মেনে নিয়েই ছবির প্রথম ঝলক সামনে আনলেন তিনি।

জানা গিয়েছে, এদিনই ছবির শুটিং শেষ করেছেন বলিউডের খিলাড়ি। তারপরেই টুইট করে বলেন, আজ ‘আতরাঙ্গি রে’ ছবির শুটিং শেষ করলাম। দুর্দান্ত অভিজ্ঞতা। খুব শীঘ্রই আপনাদের সঙ্গে ছবির অভিজ্ঞতা ভাগ করে নিতে চাই। এদিন দুই সহ-অভিনেতা সারা আলি খান এবং ধনুশকেও ধন্যবাদ জানিয়েছেন অক্ষয়।

টিমমেটদের দাবি, সুরেলা ওই ছবিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন অক্ষয়। তার এদিনের লুক মনে করিয়ে দিয়েছে বছর দশেক আগে মুক্তি পাওয়া ছবি ‘থ্যাঙ্ক ইউ’ এর কথা। মাথায় হ্যাট। গায়ে মেরুন ব্লেজার দিয়ে ভক্তদের মনজয় করে ফেলেছেন অভিনেতা। তবে বাঁশির সুর নয়। এবারে ম্যাজিকই অক্ষয়ের তুরুপের তাস।

ছবিটি মুক্তির আগেই কিন্তু সেঞ্চুরির লক্ষ্য স্থির করে দিয়েছে। অক্ষয় মানেই বক্স অফিস হিট, এ কথা বলাই বাহুল্য। পাশাপাশি ছবিতে দক্ষিণী সুপারস্টার ধনুশ থাকায়, ছবির সাফল্য আরো বড়সড় হতে চলেছে, এমনটাই মনে করছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা। অক্ষয়ের জাদু, সারার গ্ল্যামার আর ধনুশ ম্যানিয়ায় ছবিটি যে সুপার ডুপার হিট, তা বলাই বাহুল্য। এখন ত্রিমুখী প্রতিভায় ভরপুর ছবিটি হলে আসার অপেক্ষা করছেন দর্শকরা।