• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

প্রধানমন্ত্রী খেলাধুলাকে ভালবাসেন- এনামুল হক শামীম

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০১৯  

শরীয়তপুর প্রতিনিধি:

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলাকে ভালবাসেন।

শরীয়তপুরের নড়িয়া সরকারী কলেজ মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ (অনুর্ধ১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-এর সমাপনি ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির হিসাবে উপস্থিত থেকে বিজয়দের মাঝে পুস্কার বিতরন করেন পানিসস্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামীম। 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলাকে পছন্দ করেন এবং ভালবাসেন, তাই সুযোগ পেলেই যেখানে খেলা সেখানেই ছুটে যায় খেলা দেখার জন্য। খেলোয়ারদের সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়ে থাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় তিনি আরো  বলেন, লন্ডনে বসে বঙ্গবন্ধু’কে সর্ম্পকে অশালীন মন্তব্য ও দেশ বিরোধী ষড়যন্ত্র করে লাভ হবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দুর্নীতিবাজ তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে ইনশাআল্লাহ। জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের দালাল। তারেকও পিতার মতোই পাকিস্তানের দালাল। তার মা বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়ে বর্তমানে কারাভোগ করছে। বিএনপি-জামায়াত হলো বিষফোঁড়া। তাদের লক্ষ্য দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা।

শুক্রবার  বিকালে শরীয়তপুরের নড়িয়ায় সরকারী কলেজ মাঠ প্রাঙ্গগনে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলার সাবেক চেয়ারম্যান আ: ওহাব বেপারী, ইউএনও জয়ন্তী রায়, আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী রাড়ী, পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন,  জেলা পরিষদের সদস্য আ: কাওয়ম পাইক ,মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমূখ।