• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করলেন উপমন্ত্রী শামীম

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ বানভাসী মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য দ্রব্য, নগদ অর্থ, খাবার স্যালাইন ও ঈদের শাড়ি-লুঙ্গি বিতরণ করেছেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম। আজ ২৮ জুলাই মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত শরীয়তপুরের নড়িয়ার মোক্তারের চর, ফতেজঙ্গপুর, বিঝারী, চামটা, নড়িয়া পৌরসভার বিভিন্ন গ্রামে গিয়ে বন্যা কবলিত মানুষের দুদর্শা দেখেন। কখনো নৌকায়, আবার কখনো হাটু পানি মাড়িয়ে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী  বিতরণ করেন।

এসময় বানভাসী মানুষদের আশ্বস্ত করে আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকা অবস্থায় কেউ না খেয়ে থাকবে না। আপনারা নিজেদের অসহায় ভাববেন না। বর্তমান সরকার ও আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী আপনাদের পাশে আছে, থাকবে।

তিনি বলেন, প্রাকৃতিক দুর্যোগে কারও হাত নেই। তবে যে ক্ষয়-ক্ষতি হয়েছে, আমরা তা পুষিতে নিতে চেষ্টা করবো। অতীতেও শেখ হাসিনার নেতৃত্বে আমরা দুর্যোগ, ঝড়-জলোচ্ছ্বাস মোকাবিলা করেছি। মানুষের পাশে থেকেছি, এখনো আছি থাকবো। কেউ না খেয়ে থাকবে না। যারা গৃহহীন তাদের গৃহ করে দিব। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু অনল কুমার দে, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ আবুল কালাম আজাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন তালুকদার, জেলা পরিষদের সদস্য মুন্সী এনায়েত উল্লাহ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন, যুগ্ম-সাধারন সম্পাদক ও নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা আক্তার, মোক্তারের চর ইউনিয়ন চেয়ারম্যান ও যুগ্ম-সাধারন সম্পাদক ও শাহ আলম চৌকিদার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, দপ্তর সম্পাদক শাহ আলম সরদার, নড়িয়া পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম সরদার, সাধারন সম্পাদক আবু জাফর শেখ, মোক্তারের চর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাচান মাদবর, সাধারন সম্পাদক শের আলী মাদবর সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।