• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

ভেদরগঞ্জে এক শিশুকে যৌন হয়রা‌নির অ‌ভি‌যো‌গে দম্প‌তি গ্রেফতার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ জুন ২০২০  

শরীয়তপুর প্রতি‌নি‌ধিঃ শরীয়তপু‌রের ভেদরগঞ্জ উপজেলায় পা‌রিবা‌রিক কল‌হের জের ধ‌রে নয় বছ‌রের (মে‌য়ে) শিশু‌কে যৌন হয়রা‌নির অ‌ভি‌যো‌গে এক দম্প‌তি‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।  বৃহস্প‌তিবার (১১ জুন) ভো‌রে তা‌দের গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া- মৃত চুন্নু মুন্সীর ছে‌লে রিপন মুন্সী (৪৫) ও তার স্ত্রী শেফালী বেগম (৩৫) উপ‌জেলার ছয়গাঁও ইউ‌নিয়‌নের কাজল কোর্ট গ্রা‌মের বা‌সিন্দা।

পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী শিশুটিকে শরীয়তপুর সদর হাসপাতা‌লে চি‌কিৎসা দেয়া হ‌য়ে‌ছে। প্রাথমিক তদন্তপূর্বক ঘটনার সত্যতা মি‌লে‌ছে।

ভেদরগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিশু‌টি স্থানীয় এক‌টি প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ে তৃতীয় শ্রেণি‌তে প‌ড়ে। গত ২৩ মে রাত সা‌ড়ে ৮টার দি‌কে টে‌লি‌ভিশন দেখার কথা ব‌লে আসামী রিপন ও শেফালী তা‌দের ঘ‌রের ভেতর নি‌য়ে শিশু‌টিকে যৌন হয়রা‌নির ক‌রে। এ সময় শিশু‌টিকে ভয়‌ দেখায় এবং মে‌রে ফেলার হুম‌কি দেয়। তাই কাউ‌কে বিষয়‌টি ব‌লে‌নি শিশু‌টি। কিন্তু গত ৮ জুন রাত সা‌ড়ে ১১টার দি‌কে প্রচন্ড ব‌্যথা হ‌লে বিষয়‌টি তার বোন‌কে জানায় শিশু‌টি। প‌রে প‌রিবার তা‌কে শরীয়তপুর সদর হাসপাতা‌লে চি‌কিৎসার জন‌্য নি‌য়ে যায়। এ ঘটনায় (১০ জুন) বুধবার রা‌তে শিশু‌টির বাবা বাদী হ‌য়ে ভেদরগঞ্জ থানায় মামলা ক‌রেন। মামলার ভিত্তিতে বৃহস্প‌তিবার ভো‌রে আসামী রিপন ও শেফালীকে গ্রেফতার করে পুলিশ।

ভুক্ত‌ভো‌গী শিশু‌টির বাবা জানান, রিপন মুন্সী আমার চাচা‌তো ভাই। তার স‌ঙ্গে আমা‌দের পা‌রিবা‌রিক ঝগড়া বিবাদ আ‌ছে। এ কার‌ণে তি‌নি ও তার স্ত্রী আমার মে‌য়ের স‌ঙ্গে এমনটা কর‌বে ভাব‌তে পা‌রিনি। আ‌মি তা‌দের বিচার চাই।

ভেদরগঞ্জ থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, প্রাথমিকভা‌বে তদন্ত ক‌রে ঘটনার সত্যতা পে‌য়ে‌ছি। এ ঘটনায় থানায় এক‌টি মামলা হ‌য়ে‌ছে। মামলার আসামী‌দেরকে আটক করা হ‌য়ে‌ছে। আদাল‌দতের মাধ‌্যমে তা‌দের কারাগা‌রে পাঠা‌নো হ‌য়ে‌ছে।