• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর

ভেদরগঞ্জে জাটকা ও নছিমনসহ আটক-৩

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অফিস যৌথভাবে অভিযান চালিয়ে ৮ মন জাটকা, ২ টি অটো, ১ টি নছিমনসহ ৩ জনকে আটক করেছে। আজ ৭ জানুয়ারি ভোর ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের ডিএমখালি ইউনিয়নে গাজীপুর থেকে ৩ জনকে আটকসহ জাটকা, অটো ও নছিমন জব্দ করে।

আটককৃতরা হলো নছিমন চালক, গোসাইরহাট উপজেলার মোস্তফা ঢালী কান্দি গ্রামের শাহজাহন হাওলাদারের ছেলে সবুজ (২৭), অটোচালক একই উপজেলা উত্তর কোদালপুর গ্রামের হাফেজ আবদুর রহমানের ছেলে আশ্রাফ আলী (২৬), ভেদরগঞ্জ উপজেলার আর্শিনগর ইউনিয়নের আলী আকবর মালতের ছেলে দেলোয়ার মালৎ (৩৫)।

আটককৃতদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত বসিয়ে ৫ হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করেছে। জাটকাগুলো উপজেলার ৩২ টি এতিমখানা ও মাদ্রাসার ছাত্রদের মাঝে বিতরণ করা হয়েছে।

উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ নজরুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর নির্দেশে আমার সহকর্মী হেলাল উদ্দিন, মহসিন কামাল ও আবদুর রহমানসহ ৬ ডিসেম্বর দিবাগত রাত ১২ টা থেকে অভিযান চালিয়ে তাদের আটক ও জব্দ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে জাটকা ইলিশ পরিবহনের সময় মৎস্য অফিসারের নেতৃত্বে অভিযান চালিয়ে তিন জনকে আটক ও ৮ মণ জাটকা জব্দ করে। মৎস্য আইনে আটকদের অর্থদন্ড প্রদান করা হয়।