• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী

ভেদরগঞ্জে তিন কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৫ জুলাই ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার মহিষ কান্দি প্রজেক্টের মোড় থেকে তিন কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভেদরগঞ্জ থানা পুলিশ। শুক্রবার (২৪ জুলাই)দিবাগত রাত সাড়ে চারটার দিকে ভেদরগঞ্জ সার্কেল আমিনুল ইসলাম ও ভেদরগঞ্জ থানার ওসি নজরুল ইসলামের তথ্যের ভিত্তিতে এস আই চান মিয়া ও সঙ্গীয় ফোর্স সহ তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার কোতোয়ালি থানার মতিন নগর ৫ নং পাঁচতবি গ্রামের মোহাম্মদ রহমত আলীর ছেলে মোঃ মিজান মিয়া (৩১) ও শরীয়তপুর জেলার পালং থানার কাকদি গ্রামের মৃত হাসেম খন্দকারের ছেলে মোঃ কবির খন্দকার (২৮)।

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে, চাঁদপুর-শরীয়তপুর নরসিংহপুর ফেরিঘাট থেকে সিএনজি দিয়ে গাঁজার একটি বড় চালান ভেদরগঞ্জে আসছিল। এ সংবাদ পেয়ে ভেদরগঞ্জ থানা টহল পুলিশের দল রামভদ্রপুর মহিষ কান্দি মানিক হাওলাদারের প্রজেক্টে মোড় থেকে ভোর রাতে তাদের আটক করে। পরে তাদের সাথে থাকা লটো স্কুল ব্যাগে লুকিয়ে রাখা তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তাদেরকে মাদক আইনে মামলা দিয়ে শরীয়তপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।