• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মন্ত্রী না হওয়ার আক্ষেপে মেনন এ কথা বলেছেন: কাদের

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

‘ভোটারবিহীন নির্বাচন হয়েছে, এনিয়ে রাশেদ খান মেনন যা বলেছেন, সেটা তিনি মন্ত্রী না হওয়ার আক্ষেপ থেকে করেছেন। এমন দাবি করলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

আজ রোববার (২০ অক্টোবর) সকালে সচিবালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, ভোট শেষ হওয়ার এতদিন পর কেন উনি এই প্রশ্ন তুলেছেন? রাশেদ খান মেননের এই বক্তব্যের ব্যাপারে ১৪ দল থেকে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং দল থেকেও জিজ্ঞেস করা হবে।

যুবলীগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, দলের সভাপতি যাকে চাইবেন, তাকে মিটিং-এ ডাকতে পারেন, সন্ধ্যার মিটিং-এ ওমর ফারুক চৌধুরী থাকবেন কি না সেটা দলের সভাপতির সিদ্ধান্তের উপর নির্ভর করছে।

তিনি বলেন, আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর সম্মেলনের মধ্য দিয়ে এসব সংগঠনের নেতৃতে বিতর্কিত যারা রয়েছেন, তারা অবশ্যই বাদ পড়বেন, তারা পূনরায় নেত্বতে আসতে পারবেন না ‘

কাদের আরো বলেন, খালেদা জিয়ার কারাগার থেকে মুক্তির বিষয়টি পুরোপুরি আইনী বিষয় হলেও বিএনপি এটা নিয়ে রাজনীতি করছে, সরকারের উপর দায় চাপাচ্ছে, কিন্তু তার মুক্তি নিয়ে আন্দোলনের কথা মুখে বললেও এখনও  বিএনপি কোনো আন্দোলন করে দেখাতে পারেনি খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করার ব্যাপারে, সরকার তো তাদেরকে আন্দোলন করতে বাঁধা দিচ্ছেনা!! সবকিছুই তাদের মুখের কথা বলে জানিয়েছেন সেতুমন্ত্রী।