• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

মহিষার ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলন

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

 

মহিষার ইউনিয়ন শাখা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৬ নভেম্বর) স ৭টার দিকে মহিষার ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে সাজনপুর বাজারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশের উন্নয়ন চাইলে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে বার বার প্রধানমন্ত্রী বানাতে হবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দারিদ্র্য ও অসহায় মানূষ পেটভরে খেতে পায়। সুখে থাকার জন্য বিনামূল্যে ঘর পায়। এজন্য আওয়ামীলীগ তথা শেখ হাসিনাকে শক্তিশালী করতে হলে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠণকে এক হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, শরীয়তপুর-৩ আসন ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট উপজেলা, পৌরসভা ও ইউনিয়নে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সম্মেলনের মাধ্যমে কমিটি উপহার দেওয়া হচ্ছে। যে কমিটি আওয়ামীলীগ ও শেখ হাসিনার কথা বলবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে। উদ্বোধক ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাষ্টার তোফাজ্জল হোসেন মোড়ল। 

প্রধান বক্তা ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আ: মান্নান বেপারী। মহিষার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব চুন্নু মিয়া ঢালীর সঞ্চালনায় বিশেষ বক্তা  জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোক্তার হোসেন মোড়ল, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলী আজম ফরিদী, আমির হোসেন সরদার, মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম শিকদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রমূখ।