• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী

র‌্যাব-৮ এর অভিযানে নড়িয়ায় ইয়াবাসহ গ্রেপ্তার ২

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০১৯  

শরীয়তপুর প্রতিনিধিঃ
ইয়াবার বড়িসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। শুক্রবার সকালে শরীয়তপুরের নড়িয়া উপজেলার চন্ডিপুর পাঁচগাও এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন, নড়িয়া উপজেলার চন্ডিপুর পাঁচগাও এলাকার আবুল হোসেন মুনশির ছেলে আল-আমিন মুনশি (২৫) ও একই এলাকার সুনীল শিকারীর ছেলে হৃদয় শিকারী (২১)।

শুক্রবার দুপুরে একটি প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে আল-আমিন মাদারীপুর ও শরীয়তপুরসহ বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবারহ করে আসছিল। আল-আমিনের সহযোগি হিসাবে কাজ করতো হৃদয়। নড়িয়া উপজেলার চন্ডিপুর পাঁচগাও এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে মাদক বিরোধী অভিযান চালায় র‌্যাব। অভিযানে আল-আমিন ও হৃদয়কে আটক করে। পরে তাদের শরীর তল্লাসি করে ৩৩টি ইয়াবার বড়ি, ১টি মোবাইল, ১টি সিমকার্ড ও নগদ ১ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মো. তাজুল ইসলাম বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের অপরাধের কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা প্রস্তুত করেছে। শুক্রবার দুপুরে তাদের শরীয়তপুরের নড়িয়া থাকায় হস্তান্তর করা হয়।